সোমবার, ০৮ আগস্ট, ২০২২

ফের সেই শচীন-সৌরভ জুটি! মহারাজের ৫০তম জন্মদিনের আগেই শুরু সেলিব্রেশন, দেখুন ছবি

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ০৪:০৩ পিএম | আপডেট: জুলাই ৭, ২০২২, ০৪:০৩ পিএম

ফের সেই শচীন-সৌরভ জুটি! মহারাজের ৫০তম জন্মদিনের আগেই শুরু সেলিব্রেশন, দেখুন ছবি
ফের সেই শচীন-সৌরভ জুটি! মহারাজের ৫০তম জন্মদিনের আগেই শুরু সেলিব্রেশন, দেখুন ছবি

আর মাত্র একটা দিন! আগামীকালই ৫০ বছরে পা দিচ্ছেন বাঙালির অন্যতম সেরা ‍‍`আইকন‍‍` সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার জন্মদিন পালন তিনি করবেন লন্ডনে। কারণ সেখানেই প্রাণপ্রিয় কন্যা সানা সহ রয়েছেন স্ত্রী। তবে জন্মদিন পড়ার আগেই অবশ্য এক প্রস্থ সেলিব্রেশন হয়ে গিয়েছে।

Sourav‍‍`s birthday cake

শুক্রবার দাদার তরফে প্রাক-জন্মদিন পালন করা হল। তা নিয়ে উন্মাদনাও ছিল তুঙ্গে৷ আর মহারাজের জন্মদিন বলে কথা! বন্ধু শচীন আসবেন না তা কি হয়! সৌরভের জন্মদিনের প্রাক সেলিব্রেশনে তাই হাজির হলেন সস্ত্রীক তেন্ডুলকর।

Sourav and Sachin

এদিন নিজের ফ্ল্যাটে মেয়েকে পাশে বসিয়ে ন্যাটওয়েস্ট ফাইনালের সেই বিশেষ মুহূর্তের স্মৃতি রোমন্থন করলেন। লর্ডসের বারান্দার সেই জার্সি খুলে ওড়ানোর দৃশ্য দেখে তখন ঘরে সবার হাততালি। আর মহারাজের মুখে তখন মৃদু হাসি।

Sourav and Sachin at dinner table

লন্ডনের এক অভিজাত হোটেলে প্রি-বার্থডে পার্টির আয়োজন করা হয়। সেখানে হাজির ছিলেন সস্ত্রীক শচীন তেন্ডুলকর সহ জয় শাহ, রাজীব শুক্লারা। শচীনের সঙ্গে শ্যাম্পেন সেলিব্রেশনেও মাতলেন মহারাজ।

Sourav and Sana

বার্থডে বয়‍‍`-এর জন্য আনা হয়েছিল স্পেশ্যাল কেক। সেই কেক কেটে কন্যা সানাকে নিজের হাতে খাইয়ে দেন সৌরভ৷

Sourav, Dona, Sachin, Anjali

শচীন-অঞ্জলির সঙ্গে, স্ত্রী ডোনাকে নিয়ে এক ফ্রেমে ছবিও তুললেন বার্থ ডে ‍‍`বয়‍‍`। এক সময় যে জুটি দেখার জন্য মুখিয়ে থাকত বাইশ গজ, এদিন ফের সেই জুটি ধরা পড়ল অন্য মেজাজে।