শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

হোটেলের রুম থেকেই চুরি ব্যাগ-টাকা-গয়না! লন্ডনে সর্বস্ব খোয়ালেন ভারতীয় ক্রিকেটার

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০২:০৮ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৮:০৮ পিএম

হোটেলের রুম থেকেই চুরি ব্যাগ-টাকা-গয়না! লন্ডনে সর্বস্ব খোয়ালেন ভারতীয় ক্রিকেটার
হোটেলের রুম থেকেই চুরি ব্যাগ-টাকা-গয়না! লন্ডনে সর্বস্ব খোয়ালেন ভারতীয় ক্রিকেটার

হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে গেল। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গয়নাগাটি ও একাধিক ঘড়ি। এহেন ভয়ংকর অভিজ্ঞতার কথা তানিয়া সোমবার বিকালে ট্যুইট করে জানিয়েছেন। অপ্রত্যাশিত ঘটনার জন্য তিনি হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছেন।

ভারতীয় মহিলা ক্রিকেট দলের জন্য সদ্যসমাপ্ত ইংল্যান্ড সফর বেশ স্মরণীয় হয়ে রইল৷ ঝুলন গোস্বামীর বিদায়ী সিরিজে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করে ৩-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতে ফিরল ভারতীয় নারীরা। তবে এই সফর মোটেও সুখকর হল না ভারতীয় মহিলা দলের উইকেটকিপার-ব্যাটার তানিয়া ভাটিয়ার (Taniya Bhatia)। লন্ডনে সর্বস্ব খোয়ালেন তিনি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার জন্য হরমনপ্রীত কউররা উঠেছিলেন লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলে (London Marriott Hotel Maida Vale)। আর এই হোটেলের ঘর থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে গেল। ব্যাগের মধ্যেই ছিল টাকাপয়সা, কার্ড, গয়নাগাটি ও একাধিক ঘড়ি। সব কিছুই হারিয়েছেন ক্রিকেটার।

এহেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা সোমবার বিকালে ট্যুইট করে জানিয়েছেন তানিয়া। অপ্রত্যাশিত ঘটনার জন্য তিনি হোটেল কর্তৃপক্ষকে একহাত নিয়েছেন। ইসিবি-কেও ট্যুইটারে ট্যাগ করেছেন তানিয়া। তানিয়া এদিন ট্যুইটারে লিখেছেন, ‍‍`ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গয়না ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।‍‍`

অন্যদিকে, ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ তানিয়াকে ট্যুইট করে জানিয়েছে যে, বিস্তারিত তথ্য ইমেইল মারফত পাঠাতে। তারা যথাযথ ব্যবস্থা নেবে।

প্রসঙ্গত, তিন ম্যাচের ওয়ানডে সিরিজের একটি ম্যাচও খেলার সুযোগ পাননি তানিয়া। গত ৬ সেপ্টেম্বর তানিয়া দেশের জার্সিতে শেষ টি-২০ ম্যাচ খেলেছেন। এখনও পর্যন্ত ভারতের জার্সি গায়ে ১৯টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ৫৩টি কুড়ি ওভারের ম্যাচ খেলতে মাঠে নেমেছেন এই উইকেটকিপার-ব্যাটার।