মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

টি-২০ বিশ্বকাপের আগে এ কী বিপত্তি! বিরাট-হার্দিকের কাটা ঘায়ে নুনের ছিটে কমেডিয়ানের

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২, ০৭:১০ পিএম | আপডেট: অক্টোবর ২০, ২০২২, ০১:২৮ এএম

টি-২০ বিশ্বকাপের আগে এ কী বিপত্তি! বিরাট-হার্দিকের কাটা ঘায়ে নুনের ছিটে কমেডিয়ানের
টি-২০ বিশ্বকাপের আগে এ কী বিপত্তি! বিরাট-হার্দিকের কাটা ঘায়ে নুনের ছিটে কমেডিয়ানের

অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হয়ে গিয়েছে টি-২০ বিশ্বকাপ। টুর্নামেন্টের আগে আপাতত এখন কোয়ালিফাইং রাউন্ড খেলা চলছে। এরপর শুরু হবে সুপার ১২ পর্ব। এদিকে বিশ্বকাপে নিজেদের অভিযান শুরুর আগে ক্যাঙারুর দেশে এখন প্রস্তুতিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। যদিও এই কঠোর অনুশীলনের ফাঁকেই ক্রিকেটারদের মধ্যে চলছে ঠাট্টা-খুনসুটি। 

এরই মাঝে সম্প্রতি ভারতের স্ট্যান্ড আপ কমেডিয়ান দানিশ সেইত শেয়ার করেছেন মজাদার একটি ভিডিও। যে ভিডিওতে তাঁকে ভারতীয়, পাকিস্তান এবং বাংলাদেশ ক্রিকেটারদের সঙ্গে হাসিঠাট্টা করতে দেখা গিয়েছে। দানিশ সেইতের ভিডিওতে যেমন ভারতের বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থদের দেখা গিয়েছে, পাশাপাশি বাংলাদেশের সাকিব আল হাসান, মেহদি হাসান এবং মুস্তাফিজুর রহমান এবং পাকিস্তানের শাহিন আফ্রিদি শ বেশ কিছু তারকাকেও দেখতে পাওয়া গিয়েছে।

ভিডিওতে দানিশকে সকল ক্রিকেটারদের সঙ্গেই মজা করতে দেখা যায়। শাহিন আফ্রিদিকে তো রীতিমতো হাসির পাত্র করে ফেলেন তিনি।  শাহিন আফ্রিদির মিম ফেস নিয়ে যথেষ্ট মজা করেন। শুধু তাই নয়, পাকিস্তানের বাকি ক্রিকেটারদেরও ছেড়ে কথা বলেননি দানিশ। পাকিস্তান ক্রিকেটারদের ইংরেজি উচ্চারণ নিয়েও নকল করে দেখাতে থাকেন।

এই ভিডিওতে দানিশ বিরাট কোহলিকে একটি মারাত্মক একটি প্রশ্ন করেছেন। ইতিমধ্যে বিরাট কোহলিকে দানিশ জিজ্ঞাসা করলেন যে যদি তাঁকে আউট সাইড অফ স্টাম্প নিয়ে প্রশ্ন করা হয় তাহলে কি তিনি জবাব দেবেন নাকি সেটা ছেড়ে দেবেন। এই প্রশ্ন শুনে কোহলি তাঁর দিকে কটমট করে তাকিয়ে সামনের দিকে এগিয়ে যান।

হার্দিককেও ছেড়ে কথা বললেন না দানিশ। তিনি ভারতীয় ক্রিকেট দলের এই তারকা অলরাউন্ডারকে জিজ্ঞাসা করেন, ‍‍`আপনি কি আজ করে এসেছেন?‍‍` এর জবাবে হার্দিক বলেন যে এবার তাঁকে যথেষ্ট কথা শুনতে হবে। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে ‍‍`কফি উই করণ‍‍` অনুষ্ঠানে বিতর্কিত মন্তব্যের কারণে হার্দিক পান্ডিয়া সংবাদ শিরোনামে উঠে এসেছিল।

দানিশ সেইতের এই মজাদার ভিডিয়োয় অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি রিঅ্যাক্ট করেছেন। এছাড়া কোহলিও হাসির ইমোজি শেয়ার করেছেন। কয়েক সেকেন্ডের মধ্যেই ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।