শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে ‍‍`ও আন্টাভা‍‍` গানে তুমুল নাচ কোহলির! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০২:২২ পিএম | আপডেট: এপ্রিল ২৮, ২০২২, ০৮:২২ পিএম

ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে ‍‍`ও আন্টাভা‍‍` গানে তুমুল নাচ কোহলির! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে ‍‍`ও আন্টাভা‍‍` গানে তুমুল নাচ কোহলির! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক ভিনি রমনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অস্ট্রেলিয়ার অন্যতম বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। গত মাসেই দীর্ঘদিনের বান্ধবী ভিনির সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে সারেন অজি তারকা। এরপর চলতি আইপিএল খেলতে পা রেখেছেন ভারতে। আর আইপিএলের মাঝেই তাঁর ফ্র‍্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্সের তরফ থেকে আয়োজন করা হল বিবাহ পরবর্তী একটি পার্টির।

বুধবার মুম্বইতে আয়োজিত হয়েছিল ম্যাক্সওয়েলের বিয়ের পার্টি৷ সম্পূর্ণ বায়ো - বাবলের মধ্যেই সারা হয় সমস্ত অনুষ্ঠান। দেশ-বিদেশের বহু ক্রিকেট তারকাই হাজির হয়েছিলেন সেখানে। আর হাজির ছিলেন সস্ত্রীক বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে পার্টিতে এসে তিনি যে শুধু মজায় মাতলেন তা-ই নয়, গানের তালে কোমরও দোলাতে দেখা গেল কিং কোহলিকে।

ম্যাক্সি-র বিয়ের পার্টিতে আলাদা করে নজর কাড়েন বিরাট। কালো রঙের শেরওয়ানি পরে তাঁকে দেখাচ্ছিলও রাজকীয়। ব্যাটে এখন রান না থাকলে কী হবে, বিরাটের মুখে কিন্তু সেই সরল হাসি লেগেই ছিল। দেখলে কে বলবে যে দীর্ঘদিন ফর্মে না থাকার কারণে ঠিক কতটা চাপ বইতে হচ্ছে আরসিবির প্রাক্তন ক্যাপ্টেনকে।

শুধু তাই নয়, পার্টির মাঝেই আবার সাম্প্রতিক জনপ্রিয় গান ‍‍`ও আন্টাভা‍‍`-র তালে তুমুল নাচতেও দেখা গেল কোহলিকে। যাবতীয় চাপ দূরে ছুঁড়ে ফেলে মনের আনন্দে নাচ করেন তিনি। তাল মিলিয়েছিলেন আরসিবি-র বাকি সতীর্থরাও। বলা যেতেই পারে অনুষ্ঠান একেবারে জমিয়ে দিয়েছিলেন বিরাট।

বিরাটের নাচের মুহূর্তে কেউ সেই দৃশ্যটির লাইভ ভিডিও বানাচ্ছিলেন। পরে সেটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কোহলির এই নাচ দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। তবে অনেকেই আবার নাচের পাশাপাশি ব্যাটিংয়েও মন দেওয়ার কথা বলেন। তিনি যাতে দ্রুত ফর্মে ফেরেন সেই প্রার্থনাও করেছেন বহু দর্শক।