শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মাত্র ১০ ম্যাচ খেললেই কোহলির রেকর্ড ভেঙে দেবেন! ‍‍`বিরাট‍‍` চ্যালেঞ্জ জানালেন RR তারকা

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৪:০৭ পিএম | আপডেট: মে ১৮, ২০২২, ১০:০৭ পিএম

মাত্র ১০ ম্যাচ খেললেই কোহলির রেকর্ড ভেঙে দেবেন! ‍‍`বিরাট‍‍` চ্যালেঞ্জ জানালেন RR তারকা
মাত্র ১০ ম্যাচ খেললেই কোহলির রেকর্ড ভেঙে দেবেন! ‍‍`বিরাট‍‍` চ্যালেঞ্জ জানালেন RR তারকা

মাঠ হোক বা মাঠের বাইরে, চিরকালই রসিকতার মেজাজে দেখা যায় যুজবেন্দ্র চাহালকে। চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের খেলতে দেখা যাচ্ছে এই তারকা লেগ-স্পিনারকে। দুরন্ত ছন্দেও রয়েছেন। ইতিমধ্যেই ১৩ ম্যাচে ২৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপ অর্থাৎ বেগুনি টুপির দৌড়ে শীর্ষস্থান দখল করে ফেলেছেন চাহাল! এর মধ্যেই ‍‍`বিরাট‍‍` এক চ্যালেঞ্জ জানিয়ে বসলেন তিনি। আর তা বল হাতে নয়, ব্যাট হাতে!

ব্যাপারটা কী? আসলে মাঠের বাইরে প্রায়ই চাহালকে রাজস্থানের তারকা ওপেনার জস বাটলারে সঙ্গে মজা করতে দেখা যায়। সম্প্রতি রাজস্থান রয়্যালসের পোস্ট করা একটি ভিডিওতেও দেখা গিয়েছে ব্যাট হাতে বাটলারের সঙ্গে ওপেনিংয়ে নামতে চাইছেন চাহাল! শুধু তাই নয়! ব্যাট হাতে নামলে চাইলে তিনি বিরাট কোহলির আইপিএল রেকর্ডও ভেঙে দিতে পারেন বলে জানিয়েছেন।

সম্প্রতি জস বাটলারকে পাশে নিয়ে ক্রিকইনফোকে দেওয়া এক ভিডিও সাক্ষাৎকারে চাহাল দাবি করেন, বাটলারের সঙ্গে ওপেন করতে, ১০ ম্যাচেই বিরাটের ৯৭৩ রেকর্ড ভেঙে দেবেন। তিনি শুধু পার্পল ক্যাপে সন্তুষ্ট নন! সঙ্গে জিততে চান অরেঞ্জ ক্যাপও।

ওই সাক্ষাৎকারে চাহালকে বলতে শোনা যায়, "আমাকে যদি ওপেনিং করার সুযোগ দেওয়া হত তাহলে শুধু জস বাটলারের নয়, আমি সবার রেকর্ড ভেঙে দিতাম। বিরাট ভাইয়ার ৯৭৩ রানের রেকর্ডও এখন শুধু আমার জন্যই পড়ে। সেই রেকর্ডটা আমিই ভেঙে দেব। আমি সেই রেকর্ডটা আমি মাত্র ১০ ম্যাচেই ভেঙে দেব, কারণ আমি তো প্রতি ম্যাচেই সেঞ্চুরি করব।"

চাহালের এমন দাবি শুনে পাশে বসে হাসতে শুরু করেন বাটলার। আসলে তিনিও জানতেন, রাজস্থান লেগ স্পিনার মজা করেই বলেছেন এই কথা৷ এমনকি এ কথা বলে হেসে ফেলেন খোদ চাহালও। আর তাঁর এমন দাবি শুনে নেটদুনিয়াতেও উঠেছে হাসির রোল!