বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সুখবর দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘পুত্রসন্তান হয়েছে’, ছবি দিয়ে জানালেন অভিনেত্রী

১০:৪৫ পিএম, সেপ্টেম্বর ১০, ২০২১

সুখবর দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘পুত্রসন্তান হয়েছে’, ছবি দিয়ে জানালেন অভিনেত্রী

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ইদানিং বেশ খোশ মেজাজেই রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছিলেন ছুটির মেজাজে। কখনও মালদ্বীপের নীল সমুদ্র, কখনও আবার উত্তরাখণ্ডের ঘন জঙ্গলে ঘুরে বেড়িয়েছেন। সবেমাত্র ঘুরেফিরে ঘরে ফিরেছেন। তারই মাঝে এল সেই কাঙ্খিত সুখবরটি। অভিনেত্রীর পরিবারে এল নতুন অতিথি। আর এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী নিজেই। ভাবছেন তো কী সেই সুখবর?

তাহলেই শুনুন, সদ্য মাসি হয়েছেন শ্রাবন্তী। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘পুত্র সন্তান হয়েছে... তোমার জন্য খুব খুশি দিদি ... ভালোবাসা রইল’।

https://www.instagram.com/p/CTo1ADyhGJ3/

উল্লেখ্য, গত আগস্ট মাসেই অভিনেত্রী জানিয়েছিলেন যে, তাঁর দিদি স্মিতার মা হতে চলার কথা। বলেছিলেন আর এক দেড়মাসের মধ্যে বাড়িতে নতুন অতিথি আসছে। অবশেষে এল সেই সুখবর।

২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর দিদি স্মিতার। শ্রাবন্তীর দিদি জামাইবাবুও বাংলা চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত। ‘মজনু’, ‘১০০% শতাংশ লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে ‘শপথ’ ছবি এবং ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন শ্রাবন্তীর দিদি স্মিতা।