বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

কয়েক মাসেই মোহভঙ্গ! ‘বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি’, টুইটে জানালেন শ্রাবন্তী

১২:১১ পিএম, নভেম্বর ১১, ২০২১

কয়েক মাসেই মোহভঙ্গ! ‘বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি’, টুইটে জানালেন শ্রাবন্তী

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একুশের বিধানসভা নির্বাচনের আগে অনেকেই বিজেপি যোগ দিয়েছিলেন। কেউ দলবদল বদল করে এসেছিলেন, কেউ আবার নতুন মুখ হিসেবে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছিলেন। আবার একুশের নির্বাচনের ফলাফল সামনে আসতেই, অনেকেই বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন। সেই দলে এবার আরও একজনের নাম যোগ হল। তিনি হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানালেন তিনি বিজেপি ছাড়ছেন। টুইট করে এই খবর প্রকাশ্যে এনেছেন তিনি। উল্লেখ্য, একুশের নির্বাচনে বিজেপিতে যোগ দিয়েই তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে ময়দানে নেমেছিলেন প্রার্থী হিসেবে। বেহালা পশ্চিম কেন্দ্র  থেকে বিজেপি প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলেন নায়িকা। কিন্তু জিততে পারেননি। তাঁর কেন্দ্রে বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। এক সময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

https://twitter.com/srabantismile/status/1458668386372620294

তবে, বেশ কিছুদিন ধরেই দলের বিরুদ্ধে তাঁর মনে ক্ষোভ দানা বেঁধেছিল বলে সূত্রের খবর। এদিন টুইটে দল ছাড়ার কথা জানানোর সঙ্গে সঙ্গে তিনি দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। বৃহস্পতিবার অভিনেত্রী টুইট করে লেখেন, ‘বিজেপির সঙ্গে এই দলের জন্য আমি গত বিধানসভা নির্বাচনে লড়াই করেছিলাম। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।’