বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় বিয়ের সাজে ফোটোশ্যুটের ছবি শেয়ার হতেই নেটিজেনদের সমালোচনার মুখে শ্রাবন্তী!

০৭:৫৯ পিএম, জুন ১২, ২০২১

সোশ্যাল মিডিয়ায় বিয়ের সাজে ফোটোশ্যুটের ছবি শেয়ার হতেই নেটিজেনদের সমালোচনার মুখে শ্রাবন্তী!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রামে তার ফলোয়ারস সংখ্যা ২.৩ মিলিয়ন। তাই তার যেকোনো ছবি পোস্ট হতে না হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর সম্প্রতি তিনি বিয়ের সাজে ফোটোশ্যুটের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তা ঘিরেই নেটিজেনদের সমালোচনা তুঙ্গে।

https://www.instagram.com/p/CP_CDU9B6Om/

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বিয়ের সাজে ফোটোশ্যুটের ছবি ও ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি ক্যাপশনে মেক আপ শিল্পী, চিত্রগ্রাহক, অলঙ্কর প্রস্ততকারী-সহ অনেকের নাম লিখেছেন অভিনেত্রী। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নেটিজেনরা অনেকেই ভালো, খুব বলেছেন। অন্যদিকে নেটিজেনদের একাংশ সমালোচনা করে কেউ বলেছেন শত স্বামীর স্ত্রী হও, আবার কেউ কেউ চতুর্থ বিয়ের শুভেচ্ছাও জানিয়েছেন।

https://www.instagram.com/p/CQBAUMTh3qs/

প্রসঙ্গত শ্রাবন্তী পরিচালক রাজীব কুমার বিশ্বাস কে প্রথম বিয়ে করেন। তবে তাদের দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য জীবন শেষ হয় ২০১৬ সালে। তারপর অভিনেত্রী মডেল তথা আলোকচিত্রী কৃষ্ণণ ব্রজকে বিয়ে করেছিলেন। তবে সেই সম্পর্ক ছিল মাত্র ১ বছরের। তারপরই ২০১৯ সালে রোশন সিংহ কে বিয়ে করেন। বর্তমানে তাদের সম্পর্কেও চিড় ধরেছে। তবে এখনও তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি বলেই জানা গেছে। অন্যদিকে বর্তমানে এক ব্যবসায়ীর সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক তৈরি হয়েছে বলে শোনা যাচ্ছে।