ক্রাশকে জানিয়েছিলেন জন্মদিনের শুভেচ্ছা, ক্রাশের উত্তর পেয়ে আপ্লুত শ্রাবন্তি

ক্রাশকে জানিয়েছিলেন জন্মদিনের শুভেচ্ছা, ক্রাশের উত্তর পেয়ে আপ্লুত শ্রাবন্তি / ছবি সৌজন্যেঃ Instagram post by Srabanti
ক্রাশকে জানিয়েছিলেন জন্মদিনের শুভেচ্ছা, ক্রাশের উত্তর পেয়ে আপ্লুত শ্রাবন্তি / ছবি সৌজন্যেঃ Instagram post by Srabanti

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত, চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তি। বুম্বা দার সাথে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন এবং তারপরই শুরু হয় তার জয় যাত্রার। অনেক অল্প বয়সে সিনেমায় লিড অভিনেত্রীর ভূমিকায় কাজ করেন শ্রাবন্তি। ক্যারিয়ারে সাফল্যের চুড়ায় পৌছতে পারলেও ব্যেক্তিগত জীবনে বিবাহ জীবন নিয়ে ব্যর্থ অভিনেত্রী। অনেক অল্প বয়সে পরিচালক রাজীবের সাথে বিয়ে সারেন অভিনেত্রী। বেশ কিছু বছর পর এই বিয়ে ভেঙে যায় এবং অভিনেত্রী তার ছেলেকে নিয়ে এগিয়ে যান। তারপরেও আরো দুবার বিয়ে করেন। প্রথমটি ভেঙ্গে যায় এবং তৃতীয় স্বামি রোহণের সাথে তার সম্পর্ক নিয়ে রয়েছে জল্পনা।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় একটি কীর্তি দেখে ধরা পড়ল সেলেব হওয়া সত্ত্বেও তার সাধারন মানসিকতা। আসলে কিছুদিন আগে তিনি তার ক্রাশের জন্মদিনে তার একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। না না শ্রাবন্তির জীবনে নতুন কেও আসেনি। ইনি অভিনেত্রীর ক্রাশের জায়গা বহুদিন ধরে দখল করে আছেন। এই ক্রাশ হলেন শহিদ কাপুর। শহিদের জন্মদিনে শ্রাবন্তি একটি ছবি পোস্ট করে লেখেন শুভ জন্মদিন আমার সর্বকালের ক্রাশ। এই টুইটের উত্তর দেন খোদ শহিদ। শহিদ কাপুর তার নিজের প্রোফাইল থেকে জানান “ ধন্যবাদ”।

ক্রাশের তরফ থেকে উত্তর পেয়ে উচ্ছসিত শ্রাবন্তি। যেমনটা সাধারন মানুষের হয় তাদের পছন্দের সেলেবের কাছ থেকে উত্তর পেলে। শ্রাবন্তি তার ইন্সটা স্টোরিতে শহিদ কাপুরের সেই উত্তরের স্ক্রিনশর্ট নিয়ে শেয়ার করেন।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.