শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ড্যান্স ফ্লোরে আবার পান্তা ভাতের কুণ্ডুর ম্যাজিক! খুদের কাছে নাচের স্টেপ শিখলেন স্বয়ং শ্রাবন্তী

০২:০১ পিএম, সেপ্টেম্বর ২৩, ২০২১

ড্যান্স ফ্লোরে আবার পান্তা ভাতের কুণ্ডুর ম্যাজিক! খুদের কাছে নাচের স্টেপ শিখলেন স্বয়ং শ্রাবন্তী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। টলি পাড়ার তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী থাকছেন এই শো তে। জিত, শুভশ্রি,অঙ্কুশ, বিক্রম এমনকি বলিউডের গোবিন্দাও রয়েছেন এই শোতে বিচারক হিসেবে। এছাড়াওগেস্ট হিসেবে আসতেই থাকেন বহু তারকা। কিছুদিন আগেই এসেছিলেন কোয়েল মল্লিক। স্টেজে ধরা পড়েছিল জিত কোয়েল ম্যাজিক। পাশাপাশি অভিনেত্রী শুভশ্রি মাতৃত্বের পর এই শো এর হাত ধরেই কাজ শুরু করেন।

সম্প্রতি এই শো তে যোগ দিয়েছেন শ্রাবন্তি। আর বর্তমানে এই শো তে চলছে পূর্ণমিলন উৎসব। যেখানে পুরনো প্রতিযোগীদের সঙ্গে নতুন প্রতিযোগীদের যুগলবন্দী দেখা যাবে। আর সেখানেই ফিরে এল পান্তা ভাতের কুণ্ডু ওরফে দিপান্বিতা। এই খুদে যখন প্রথম এই শো তে এসেছিল তখন তার বয়স ছিল মাত্র ৪। এসেই জিতে নিয়েছিল সহস্র মানুষের মন। এমনকি মিঠুন চক্রবর্তী তার নাম দেন পান্তা ভাতের কুণ্ডু। শো না জিতলেও শো এর অ্যাঙ্কার হিসেবে কাজ করে দিপান্বিতা।

https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/393794395648652

সম্প্রতি আবারও তার জাদু এই মঞ্চে। রীতিমত তার নাচে মুগ্ধ হলেন শ্রাবন্তি। তাঁকে নাম দিলেন এক্সপ্রেশন কুইন। আবার দিপান্বিতার সঙ্গে নাচ করার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী। খুদেকে শিখিয়ে দিতে বললেন নাচের স্টেপ। সেই ভিডিও ক্লিপ উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। আর মিষ্টি ভিডিওটি উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। পুনর্মিলনের এই এপিসোড দেখা যাবে আগামী শনি এবং রবিবার।