একরত্তির সাথে ফুরফুরে মেজাজে শ্রাবন্তি, কে এই খুদে?

একরত্তির সাথে ফুরফুরে মেজাজে শ্রাবন্তি, কে এই খুদে? / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By srabanti.smile
একরত্তির সাথে ফুরফুরে মেজাজে শ্রাবন্তি, কে এই খুদে? / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By srabanti.smile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত, চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তি। বুম্বা দার সাথে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন এবং তারপরই শুরু হয় তার জয় যাত্রার। অনেক অল্প বয়সে সিনেমায় লিড অভিনেত্রীর ভূমিকায় কাজ করেন শ্রাবন্তি। ক্যারিয়ারে সাফল্যের চুড়ায় পৌছতে পারলেও ব্যেক্তিগত জীবনে বিবাহ জীবন নিয়ে ব্যর্থ অভিনেত্রী। অনেক অল্প বয়সে পরিচালক রাজীবের সাথে বিয়ে সারেন অভিনেত্রী। বেশ কিছু বছর পর এই বিয়ে ভেঙে যায় এবং অভিনেত্রী তার ছেলেকে নিয়ে এগিয়ে যান।

তারপর সম্প্রতি তৃতীয় স্বামী রোহণের সাথেও বিচ্ছেদের জল্পনা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। একে অপরকে করেছেন আনফলো। তারপরেও সমস্ত গুঞ্জন বাদ দিয়ে নিজের ছন্দে এগিয়ে গেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন নেট দুনিয়ায়। সম্প্রতি একরত্তির সাথে দেখা গেল অভিনেত্রীকে। এক পুচকে কে কোলে নিয়ে ছবি পোস্ট করলেন শ্রাবন্তি। তাছাড়াও একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে খুদের সাথে বেজাই মজাতে তিনি। তাকে ডাকছেন ডলু বলে।

ভিডিও আপলোড হতেই সকলের আদুরে শুভেচ্ছা। সকলেই প্রশ্ন করেন এই খুদেটি কে। অভিনেত্রী মিমি চক্রবর্তী কমেন্ট করে লেখেন কে এটা। উত্তরে শ্রাবন্তি লেখেন তার কোনো বন্ধুর মেয়ে। বর্তমানে বন্ধুদের সাথেই বিশেষ সময় কাটাচ্ছেন অভিনেত্রী। তাছাড়াও ছোটো পর্দায় একটি রিয়েলিটি শো তে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন তিনি।