উপচে পড়ছে গ্ল্যামার, শাড়িতে নতুন ছবি পোস্ট করে সকলের নজর কাড়লেন শ্রাবন্তি, মুহূর্তেই ভাইরাল

উপচে পড়ছে গ্ল্যামার, শাড়িতে নতুন ছবি পোস্ট করে সকলের নজর কাড়লেন শ্রাবন্তি, মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @srabanti.smile
উপচে পড়ছে গ্ল্যামার, শাড়িতে নতুন ছবি পোস্ট করে সকলের নজর কাড়লেন শ্রাবন্তি, মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @srabanti.smile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত, চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তি। বুম্বা দার সাথে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন এবং তারপরই শুরু হয় তার জয় যাত্রার। অনেক অল্প বয়সে সিনেমায় লিড অভিনেত্রীর ভূমিকায় কাজ করেন শ্রাবন্তি। ক্যারিয়ারে সাফল্যের চুড়ায় পৌছতে পারলেও ব্যেক্তিগত জীবনে বিবাহ জীবন নিয়ে ব্যর্থ অভিনেত্রী। অনেক অল্প বয়সে পরিচালক রাজীবের সাথে বিয়ে সারেন অভিনেত্রী। বেশ কিছু বছর পর এই বিয়ে ভেঙে যায় এবং অভিনেত্রী তার ছেলেকে নিয়ে এগিয়ে যান।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন নেট দুনিয়ায়। সম্প্রতি শাড়িতে বোল্ড লুকে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। বেবি পিঙ্ক রঙের শাড়িতে বেশ লাগছে অভিনেত্রীকে। সাথে মানান সহিত গয়না। দিন দিন বেড়েই চলেছে গ্ল্যামার। এখনও তার মিষ্টি লুকের কোনো পরিবর্তন হয়নি। আপাতত কোনো সিনেমা করছেন না অভিনেত্রী। তবে একটি রিয়েলিটি গেম শো তে দেখা যাচ্ছিল অভিনেত্রীকে।

সম্প্রতি যে ছবিটি অভিনেত্রী পোস্ট করেন তাতে কুপোকাত অনুরাগীরা। তার চোখের চাউনির তিরে ঘায়েল ভক্তরা। ছবি পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল। পোস্ট জুড়ে ভক্তদের ভালোবাসার বন্যা।

আরো পড়ুনঃ   ক্যানসার জয়ের পর ফের ক্যানসারে আক্রান্ত জিয়ন কাঠির ঐন্দ্রিলা! লিখলেন "লড়াই শুরু"