“মানিকে মাগে হিথে” ট্রেন্ডে এবার গা ভাসালেন শ্রীলেখা! গানের তালে দেদার নাচ অভিনেত্রীর

“মানিকে মাগে হিথে” ট্রেন্ডে এবার গা ভাসালেন শ্রীলেখা! গানের তালে দেদার নাচ অভিনেত্রীর
“মানিকে মাগে হিথে” ট্রেন্ডে এবার গা ভাসালেন শ্রীলেখা! গানের তালে দেদার নাচ অভিনেত্রীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এই গানে তাল মেলান নি এমন মানুষ খুব কমই রয়েছে। এবার এই গানের তালে তাল মেলালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

টলিউডের অন্যতম ঠোঁট কাটা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মাঝে মধ্যেই বিভিন্ন কথা নিয়ে বিতর্কে জড়ান তিনি। স্পষ্ট কথা বলতে কখনো পিছু পা হননি তিনি। তাই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় এসে নিজের বক্তব্য প্রকাশ করেন তিনি। তবে এবার কোনও মন্ত্যব্য নয় মানিকে মাগে হিথে গানে তাল মেলালেন তিনি। পরনে স্লিভ্লেস কুর্তি। নাচে বেশ ভালোই দক্ষতা রয়েছে অভিনেত্রীর সেই নিয়ে কোনও সন্দেহ নেই। তাই ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। সকলেরই বেশ পছন্দ হয়েছে অভিনেত্রীর নাচ।

প্রসঙ্গত কিছুদিন আগেই লাইভে এসে কেঁদে ভাসিয়ে ছিলেন অভিনেত্রী। আসলে শ্রীলেখা কতটা পশুপ্রেমী তা সকলেই জানেন। এমনকি একবার প্রস্তাব দেন যদি কেও সারমেয় দত্তক নেন তাহলে তার সঙ্গে ডেটে যাবেন। এই বারেও শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় লাইভ হলেন সারমেয় প্রসঙ্গে। আসলে অভিনেত্রী কলকাতার একটি বিশাল আবাসনে থাকেন। সেখানে আছে প্রচুর সারমেয়। তবে দামী দামী বিদেশি সারমেয় নয় রাস্তার সারমেয় দের বাড়িতে নিয়ে আসেন তিনি। সম্প্রতি তার আবাসনে একটি কিশোরী কে কামড়ে দেয় তার সারমেয়। আর তাতেই সমস্যা আবাসনে বসবাসকারী বাকিদের। তাদের অভিযোগ আবাসনে আর সারমেয় দের রাখা যাবে না। কিন্তু সারমেয়দের সঙ্গে আপস করতে নারাজ শ্রীলেখা। তাই তাঁদের নিয়ে আজও রয়েছেন ওই আবাসনেই।