শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ভেনিসে বাঙালিয়ানা বজায় রেখে শাড়িতে রেড কার্পেটে হাঁটলেন শ্রীলেখা, গর্বিত সারা দেশ

০১:১৮ পিএম, সেপ্টেম্বর ১০, ২০২১

ভেনিসে বাঙালিয়ানা বজায় রেখে শাড়িতে রেড কার্পেটে হাঁটলেন শ্রীলেখা, গর্বিত সারা দেশ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টলি পাড়ার অন্যতম ঠোঁটকাটা এবং সমালোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বরাবর স্পষ্ট কথার জন্য লাইম লাইটে সকলের নজর কেড়েছেন তিনি। কাওকে নিয়ে বলতে তিনি পিছুপা হননা। পাশাপাশি লোকে তাঁর ব্যাপারে কে কি বলল তাতেও তোয়াক্কা করেন না তিনি। সম্প্রতি প্রশংসার পাত্রী হলেন অভিনেত্রী। দেশের গর্ব বাংলার গর্ব হিসেবে খ্যাতি অর্জন করলেন তিনি। বাংলা সিনেমাকে উপস্থাপন করলেন বিশ্ব দরবারে। এর থেকে বড় প্রাপ্তি আর কি বা হতে পারে এক অভিনেত্রীর।

আসলে বর্তমানে ভেনিসে চলছে চলচ্চিত্র উৎসব। আর সেখানেই আমন্ত্রন পেয়েছেন অভিনেত্রী। শ্রীলেখা অভিনীত এবং পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ এই ছবিটি ভেনিস আন্তর্জাতিক এই উৎসবে সিলেক্টেড হয়। আর তাঁর জন্যই বিদেশের মাটিতে বাংলার নাম উজ্জ্বল করলেন অভিনেত্রী। চলচ্চিত্র উৎসবে প্রচুর প্রশংসিত হয় এই ছবি।

শুধু তাই নয় বিদেশের মাটিতে অভিনেত্রী বজায় রাখলেন বাঙ্গালিয়ানা। রেড কার্পেটে হাঁটলেন শাড়ি পরে। সবুজ শাড়ি, খোলা চুল আর কপালে টিপ ব্যস বাঙ্গালিয়ানায় খাপে খাপ। নেট দুনিয়ায় ছবি উঠে আসতেই সকলেই প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর এই রূপ দেখে। বিদেশের মাটিতে বাঙালি সংস্কৃতিকে ধরে রাখতে ভুলে যাননি অভিনেত্রী, পাশাপাশি সিনেমায় অভিনয়ের জন্যও বিশ্ব দরবারে প্রশংসা কুড়োলেন তিনি।