“আমরা লাল,আমরা তৈরি” কাস্তে হাতুড়ি পতাকা হাতে ব্রিগেডের ময়দানে শ্রীলেখা!

“আমরা লাল,আমরা তৈরি” কাস্তে হাতুড়ি পতাকা হাতে ব্রিগেডের ময়দানে শ্রীলেখা/ ছবি সৌজন্যেঃ Facebook Posted By @sreelekha.mitra.7
“আমরা লাল,আমরা তৈরি” কাস্তে হাতুড়ি পতাকা হাতে ব্রিগেডের ময়দানে শ্রীলেখা/ ছবি সৌজন্যেঃ Facebook Posted By @sreelekha.mitra.7

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর আজ ২৮ শে ফেব্রুয়ারি বামেদের ব্রিগ্রেড চলো অভিযান। এই অভিযানে বামেদের সাথে থাকবে কংগ্রেস ও আব্বাস সিদ্দিকর আইএসএফ। আজ কলকাতায় এক উল্লেখ্যযোগ্য সভা হতে চলেছে বলেই মনে করা হচ্ছে। এমনিতেই এই বছর সেলেব মহলে রাজনৈতিক রঙ লেগেছে। তাই দলের সভা গুলিতে সেলেবদের উপস্থিতি বেশ লক্ষ্য করা যাচ্ছে। আজকেও ব্রিগ্রেডের পথে টলি পাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

যদিয় তিনি বরাবরই বামেদের সমর্থক করেন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় লেখেনও যে তিনি তার মতাদর্শ পরিবর্তন করেন নি। তাই আজ বামেদের সভার পথে অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি যাদবপুরে শহিদ কমরেড মইদুল ইসলাম মিদ্য়া স্মরণে একটি সভায় উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানে চুলের রঙ লাল করে আসেন তিনি। আবার আজকেও এক অভিনব কায়দায় বিগ্রেডের পথে তিনি। ব্রিগেডে যাওয়ার মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করলেন ছবি। নোখে নেলপলিশ দিয়ে আর্ট করে বামেদের প্রতীক তুলে ধরেছেন অভিনেত্রী।

হাতে সাদা নেলপলিশ তার ওপরে লাল নেলপলিশ দিয়ে আঁকা কাস্তা হাতুড়ি তারা। একগুচ্ছ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন “ আমরা লাল, আমরা তৈরি”। এছাড়াও অভিনেত্রীকে দেখা গেল বামেদের পতাকা হাতে নিয়ে ছবি পোস্ট করতে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.