সোমবার, ১৫ আগস্ট, ২০২২

'থলথলে বউদি' থেকে 'মোটা' বলে নিন্দা! ইউটিউবে ভিডিও পোস্ট করে নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীলেখা

০২:৪৯ পিএম, জুলাই ৯, ২০২১

'থলথলে বউদি' থেকে 'মোটা' বলে নিন্দা! ইউটিউবে ভিডিও পোস্ট করে নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীলেখা

ইদানীং সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোমতোই মাথাচাড়া দিয়ে উঠেছে ট্রোলিং বা বুলিংয়ের ঘটনা। বিশেষ করে শারীরিক গঠন বা গায়ের রঙ নিয়ে ট্রোলিংয়ের শিকার প্রায় সকলেই। সাধারণ মানুষ থেকে শুরু করে নামী সেলিব্রেটিরা, কেউই ট্রোলিংয়ের হাত থেকে রেহাই পান না। ঠিক তেমন ভাবেই সোশ্যাল মিডিয়ায় নানা কুরুচিকর মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেও। তাঁকে 'মোটা' বলে খোঁটা দিয়ে তাঁর নিন্দাতেও মেতেছিলেন বহু মানুষ। তবে বরাবরই সেসব কড়া হাতে সামলে এসেছেন তিনি৷ সম্প্রতি এক ইউটিউব ভিডিও মাধ্যমেও নিন্দুকদের ফের সপাটে জবাব দিলেন অভিনেত্রী।

[caption id="attachment_21752" align="alignnone" width="1440"]'থলথলে বউদি' থেকে 'মোটা' বলে নিন্দা! ইউটিউবে ভিডিও পোস্ট করে নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীলেখা 'থলথলে বউদি' থেকে 'মোটা' বলে নিন্দা! ইউটিউবে ভিডিও পোস্ট করে নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীলেখা[/caption]

নিজের ইউটিউব চ্যানেল ‘আমি শ্রীলেখা’য় সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে নিন্দুকদের একহাত নিয়েছেন শ্রীলেখা। ভিডিওটিতে শ্রীলেখা ছাড়াও রয়েছেন মৈনাক গঙ্গোপাধ্যায়। সেখানে প্রথমে একট সাদা স্লিভলেস টপ ও হট প্যান্ট পরে দেখা যায় শ্রীলেখাকে। সেসময় ক্যামেরার উলটো দিকে থাকা মৈনাক প্রশ্ন তোলেন, 'এত ছোট পোশাক পরলে নেটিজেনরা আবার নিন্দে করবেন না তো?' তখনই অভিনেত্রীর সপাটে জবাব, যে কী বলল তাতে তাঁর কিছুই যায় আসে না। কারোর তোয়াক্কা করেন না তিনি। তাঁর যা ইচ্ছে তাই পরবেন। পরে অবশ্য তাঁকে পোশাক বদলে একটি নীল কুর্তি পরে দেখা যায়।

পাশাপাশি রিমঝিম মিত্রর ‘থলথলে বউদি’ মন্তব্যেরও কড়া জবাব দিয়েছেন অভিনেত্রী। শ্রীলেখা জানান, 'মোটাকে মোটা বলাই যায়। কিন্তু কাউকে ছোট করে, তাকে ব্যঙ্গ করে এই ধরনের মন্তব্য করা ঠিক নয়।' তিনি আরও বলেন, 'বেশিরভাগ সময় মহিলারাই মহিলাদের শরীর নিয়ে মন্তব্য করেন।' কেন এই ধরনের মন্তব্য করা হয়? যাঁরা করছেন তাঁরা নিজেরা কি একেবারে পারফেক্ট? এও প্রশ্নও রাখেন অভিনেত্রী।

[caption id="attachment_21753" align="alignnone" width="1440"]'থলথলে বউদি' থেকে 'মোটা' বলে নিন্দা! ইউটিউবে ভিডিও পোস্ট করে নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীলেখা 'থলথলে বউদি' থেকে 'মোটা' বলে নিন্দা! ইউটিউবে ভিডিও পোস্ট করে নিন্দুকদের সপাটে জবাব দিলেন শ্রীলেখা[/caption]

সবশেষে শ্রীলেখা ফের জানিয়েছেন, ৬৫ বছর বয়সেও তিনি হট প্যান্ট বা ছোট জামা-কাপড় পরবেন। শরীর বা গায়ের রং নয় তাঁর কাছে মনের যোগই আসল। বাকি কারোর কথার ধার ধারেন না তিনি। এভাবেই বারবার 'বডিশেমিং'য়ের বিরুদ্ধে গলা চড়াতে দেখা যাচ্ছে শ্রীলেখাকে। সাম্প্রতিক ভিডিওর মাধ্যমেও নিন্দুকদের ফের ভালোমতোই কড়া জবাব দিতে দেখা গেল অভিনেত্রীকে।