বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

প্রয়াত হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বাবা সন্তোষ মিত্র!

০১:৩০ পিএম, সেপ্টেম্বর ২৭, ২০২১

প্রয়াত হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বাবা সন্তোষ মিত্র!

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সপ্তাহের প্রথম দিন শুরুই হল মৃত্যু সংবাদের সঙ্গে। সোমবার পুজোর আগেই পিতৃবিয়োগ হল বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। আগেই মাকে হারিয়েছেন টলি পাড়ার এই অভিনেত্রী। তাও দেখতে দেখতে বেশ কয়েকবছর হয়ে গেল। এবার চলে গেলেন অভিনেত্রীর বাবা সন্তোষ মিত্রও।

শ্রীলেখা মিত্র বহুবার জানিয়েছেন, তাঁর জীবনের ‘বটগাছ’ তাঁর বাবা। আচমকা পুজোর দিন কয়েক আগে, ঘন মেঘ ছেয়ে গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মাথার উপর। মাকে হারানোর পর বাবাই ছিলেন তাঁর ‘প্রিয় বন্ধু’। আজ সেই প্রিয় বন্ধু চলে গেলেন পৃথিবীর মায়া ত্যাগ করে।

সোমবার সকালে ফেসবুকে মাত্র দুটি শব্দ লিখতে পেরেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি ফেসবুক পোস্টে লেখেন, ‘আমার বাবা’। জানা গিয়েছে, মৃত্যু হয়েছে তাঁর বাবা প্রয়াত হয়েছেন। ইতিমধ্যেই তাঁর অসংখ্য অনুরাগী এবং পরিচিতরা শোক এবং সমবেদনা জানিয়েছেন তাঁকে।

ফেসবুকে আরও একটি পোস্ট করে লিখেছেন, ‘আমি কারও ফোন ধরতে পারব না। সোশ্যাল মিডিয়াতেও আসতে পারব না শিগগিরই। আমার অবস্থাটা একটু বুঝুন। আমার 'পিলার'কে ছাড়া আগের দুনিয়ার মুখোমুখি হতে পারব না আমি। ঠিক নেই।’

উল্লেখ্য, এর আগে একাধিকবার বিভিন্ন সময়ে সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, তাঁর বাবাই তাঁর জীবনে চলার পথে এবং এগিয়ে যাওয়ার প্রধান অনুপ্রেরণা। তিনি এও জানিয়েছে, কোনও দিন কোনও পদক্ষেপে তাঁকে বাধা দেননি তিনি। মেয়েকে বাধা দেওয়ার পরিবর্তে নিজের পেশায় অভিনেত্রী যাতে আরও উন্নতি করতে পারেন সে বিষয়ে উৎসাহ জুগিয়ে গিয়েছেন আজীবন। উল্লেখ্য, অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বাবা সন্তোষ মিত্রও ছিলেন স্পেসিয়ান অভিনেতা।