শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

‘শোভন-বৈশাখীর দূর্বল সংস্করণ’! পুজোতে একসঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় ট্রোলড কাঞ্চন-শ্রীময়ী

০২:৩৭ পিএম, অক্টোবর ১৭, ২০২১

‘শোভন-বৈশাখীর দূর্বল সংস্করণ’! পুজোতে একসঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় ট্রোলড কাঞ্চন-শ্রীময়ী

বর্তমানে টলিউডের অন্যতম আলোচ্য সম্পর্কের তালিকায় রয়েছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের নাম। এই জুটির সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই টলিপাড়ায় ছড়িয়েছে জোর গুঞ্জন। তবে তাঁরা সেসব কান দিতে নারাজ। নিজেদের ছন্দেই জীবন কাটাতে ভালোবাসেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুজনের একসঙ্গে ছবি পোস্ট হতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন কাঞ্চন-শ্রীময়ী। এমনকি 'শোভন-বৈশাখীর দূর্বল সংস্করণ' বলে ট্রোলডও হতে হল জুটিকে।

ঘটনার সূত্রপাত, পুজোর মধ্যে কাঞ্চন-শ্রীময়ীর একসঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই। পুজোয় ঘুরতে বেরিয়ে টলিউডের এই জুটি হাসিমুখে ছবি তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করে শারদ শুভেচ্ছাও জানিয়েছেন। ছবি দেখে মনে করা হচ্ছে, মহা নবমীর রাতেই হয়তো ঘুরতে বেরিয়েছিলেন দুই তারকা। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়, ছবিতে শোভন বৈশাখী মতোই রংমিলান্তি সাজে দেখা যাচ্ছে এই দুই তারকাকেও৷ অফ হোয়াইট ও লালের কম্বিনেশনে শাড়ি পরেছিলেন শ্রীময়ী। কাঞ্চনের পরনে ছিল অফহোয়াইট শেরওয়ানি।

https://www.instagram.com/p/CVA9rt8hxoe/?utm_medium=copy_link

সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শারদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ইংরেজিতে নিজের মনের কথাও লেখেন শ্রীময়ী। যার বাংলা অর্থ, “অনেক বাধা পেরিয়েও আমরা মূল্যবান মূহূর্তগুলি ধরে রেখে নতুন স্মৃতি তৈরি করা বন্ধ করিনি। তাই প্রত্যেক বছরের মতো এবারও … ছবি তো তুলতেই হতো…।” এরপরই অন্যদিকে দুজনের এই ছবি নিয়ে কটাক্ষের সুর চড়িয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘প্রেম তো জমে উঠেছে’। আবার কেউ কেউ বলেছেন, ‘এত কিছু হওয়ার পরেও! চালিয়ে যাও।’ অনেকে আবার শোভন-বৈশাখী জুটির সঙ্গে তুলনা করে ট্রোলিং করে লিখেছেন, কাঞ্চন-শ্রীময়ী যেন ‘শোভন-বৈশাখীর দূর্বল সংস্করণ’।