অনুরাগের হাত ধরে ফের বলিউডে শাহরুখ, শুরু হয়েছে জল্পনা

92
Image courtesy: Google

বিশেষ প্রতিবেদনঃ অনুরাগ কাশ্যপের হাত ধরে বড় পর্দায় আবার ফিরতে চলেছেন শাহরুখ খান। ২০১৮ সালে ‘জিরো’ ছবির পর বলিউডে আর বেশি দেখা মেলিনি তাঁর। দিনের পর দিন তাঁর ঝুলিতে ছবির সংখ্যা কমে যাচ্ছে। কিন্তু সমালোচকদের এই দাবি একেবারে উড়িয়ে দিয়ে শাহরুখ জানান, অভিনয় জীবন থেকে একপ্রকার বিরতি চান তিনি।

তবে শোনা যাচ্ছে প্রযোজক নিখিল দ্বিবেদী কোয়েন্টিন ট্যারেন্টিনোর ‘কিল বিল’ ছবির সত্ত্ব কিনে নিতে চলেছেন। এর এই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছেন অনুরাগ কাশ্যপ। সুত্রের খবর অনুযায়ী, এই বছরের শুরুর দিকেই ‘কিল বিল’ ছবির সত্ত্ব কিনেছিলেন নিখিল। এবার সেই ছবির কাজ পুরোদমে শুরু করতে চান তিনি। আর এই ছবির প্রধান চরিত্রে থেকছেন শাহরুখ। এই নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা হলেও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি এখনও। তাই এ বিষয়ে অভিনেতা এখনই কিছু জাননানি।

এর আগে রাকেশ শর্মার বায়োপিকে কাজ করার অফার পান তিনি। কিন্তু ‘ডন ৩’ ছবির জন্য সেই প্রজেক্ট হাতছাড়া করেন শাহরুখ। পরে অবশ্য ‘ডন ৩’ তাঁর হাত থেকে বেরিয়ে যায়। শোনা যাচ্ছে ‘ডন ৩’-তে অভিনয় করবেন রনবীর কাপুর। সুতরাং শাহরুখের ভাগ্যে এখন রয়েছে একমাত্র ‘কিল বিল’ ছবি। এখন এর চূড়ান্ত সিদ্ধান্তের জন্য মুখীয়ে রয়েছে শাহরুখ অনুরাগীরা।

আরও পড়ুনঃ  স্বামী নিককে ডিভোর্সের হুমকি বলিউডের দেশি গার্লের

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.