শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বলিউডে অভিষেক করতে চলেছেন যে সব স্টারকিডরা! তালিকায় কে কে?

০১:৫০ পিএম, নভেম্বর ১৫, ২০২১

বলিউডে অভিষেক করতে চলেছেন যে সব স্টারকিডরা! তালিকায় কে কে?

বলিউডে স্টার কিড দের ঠিক কবে সিনেমার পর্দায় দেখা যাবে সেই নিয়ে প্রচুর কৌতূহল দর্শকদের মনে। তাই স্টার কিড র বরাবর থাকে লাইম লাইটে। তাদের এক ঝলক দেখতে পেলেই সকলের মনে একটাই প্রশ্ন কবে ডেবিউ করবেন তারা। কোন সিনেমায় কার বিপরীতে থাকবেন তারা। আসুন জেনে নেওয়া যাক এমন কিছু স্টার কিড দের বলিউডে পদার্পণের কাহিনী। ঠিক কবে কার হাত ধরে বলিউডে অভিষেক করবেন তারা।

[caption id="attachment_39928" align="aligncenter" width="1280"]বলিউডে অভিষেক করতে চলেছেন যে সব স্টারকিডরা! বলিউডে অভিষেক করতে চলেছেন যে সব স্টারকিডরা![/caption]

এই তালিকায় প্রথমেই নাম আসে শাহরুখ কন্যা সুহানা খানের। এমনিতেই তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচুর জনপ্রিয়। শোনা যাচ্ছে পরিচালক জোয়া আখতার এর সিনেমায় ডেবিউ করবেন সুহানা খান। আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুবান্ধবদের কাণ্ডকারখানা নিয়ে তৈরি হচ্ছে একটি সিনেমা সেখানেই ডেবিউ করবেন তিনি। তবে এই সিনেমায় রয়েছে আরও বড় একটি চমক। এই সিনেমায় ডেবিউ করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা। বলিউডে অভিষেক করতে চলেছেন প্রয়াত ইরফান পুত্র বাবিল খান। কালা ছবিতে ডেবিউ করবেন তিনি।

[caption id="attachment_39929" align="aligncenter" width="1280"]বলিউডে অভিষেক করতে চলেছেন যে সব স্টারকিডরা! বলিউডে অভিষেক করতে চলেছেন যে সব স্টারকিডরা![/caption]

এদিকে দিদির পথেই হাঁটছেন খুশি কাপুর। বনি কাপুর জানান শ্রীঘ্রই বড় পর্দায় আসছেন ছোট মেয়ে খুশি কাপুর। সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে সানায়া কাপুর ধর্ম প্রোডাকশন এর সিনেমায় ডেবিউ করতে চলেছেন। তালিকায় রয়েছেন সানি দেওল এর ছোট ছেলে রাজভীর দেওল। তিনিও ডেবিউ করতে চলেছেন বড় পর্দায়।