বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বড় ধামাকা! SBI দিচ্ছে আকর্ষণীয় সুদের সঙ্গে দূর্দান্ত অফার! রইল বিস্তারিত

১২:৩৫ পিএম, মার্চ ৩০, ২০২১

বড় ধামাকা! SBI দিচ্ছে আকর্ষণীয় সুদের সঙ্গে দূর্দান্ত অফার! রইল বিস্তারিত

গ্রাহকদের জন্য বড় খবর! দেশের সর্বাধিক বড় সরকারি ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI) নিয়ে এসেছে দূর্দান্ত সব অফার। যেখানে খুব সস্তায় ঋণ দিচ্ছে এই ব্যাঙ্ক। মোট ৫ রকমের ঋণের ক্ষেত্রে পাওয়া যাবে এই অফার। এমনকি ঋণ পরিশোধের জন্য পাওয়া যাবে পর্যাপ্ত সময়ও৷ সম্প্রতি ব্যাঙ্কের তরফ থেকে ট্যুইট করে জানানো হয়েছে সে কথা।

হোমলোন, প্রিঅ্যাপ্রুভবড পার্সোনাল লোন, কার লোন, গোল্ড লোন এবং ওভারসিজ এডুকেশনাল সোন- এই ৫টি লোনের ক্ষেত্রে পাওয়া যাবে অফারের সুযোগ। আবেদনের জন্য https://sbiyono.sbi এই লিঙ্কে ক্লিক করতে হবে। লোন পরিশোধের জন্য মোট ৮৫ মাস সময় পাবেন গ্রাহকেরা৷ তাই ধীরে সুস্থে ঋণ মেটানো যাবে। আসুন, জেনে নেওয়া যাক বিস্তারিত অফারগুলি...

১. হোমলোন- SBI-এর হোমলোনে ৬.৭০ শতাংশ হারে সুদ দিতে হবে ৷ তবে সম্পত্তি বা সিবিল স্কোরের উপরে এটি নির্ধারিত হয়। ২. প্রিঅ্যাপ্রুভড পার্সোন্যাল লোন- এই ক্ষেত্রে সুদের হার ৯.৬০ শতাংশ। অন্যান্য ব্যাঙ্কের তুলনায় যা অনেকটাই কম। ৩. কারলোন- বর্তমানে ৭.৫ শতাংশ হারে কার লোনে সুদ ঘোষণা করেছে SBI। ঋণ শোধ করতে ৮৫ মাস সময় পাবেন গ্রাহকেরা। ৪. গোল্ড লোন- সোনার পরিবর্তে ঋণের ক্ষেত্রে সুদের হার ৭.৫০ শতাংশ। এই অফারে সোনা বন্দক রেখে ৫০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ নেওয়া যেতে পারে। তবে লোনটি পেতে গেলে বিশেষ কাগজপত্রের আবশ্যিকতা নেই। ৫. ওভারসিজ এডুকেশন্যাল লোন- বিদেশে লেখাপড়া করার জন্য এডুকেশনাল লোনের ক্ষেত্রে ৯.৩ শতাংশ হারে সুদ দিচ্ছে SBI।