দিঘা থেকে উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে, যাত্রীবোঝাই বাস উল্টে আহত কমপক্ষে ৪০

দিঘা থেকে উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে, যাত্রীবোঝাই বাস উল্টে আহত কমপক্ষে ৪০
দিঘা থেকে উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে, যাত্রীবোঝাই বাস উল্টে আহত কমপক্ষে ৪০ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ দিঘা থেকে উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় ফেরার পথে পথ দুর্ঘটনায় কমপক্ষে ৪০ জন বাসযাত্রী আহত হয়েছেন। জানা গিয়েছে, দিঘা থেকে উত্তর ২৪ পরগণার দেগঙ্গায় ফেরার পথে, রাজাপুর থানার খলিসানি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। এর জেরে বাসে থাকা যাত্রীদের মধ্যে কমপক্ষে ৪০ জন যাত্রী কমবেশি আহত হয়েছেন।

আহত যাত্রীদের মধ্যে আবার কয়েকজনের জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা গিয়েছে। তাঁরা উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সূত্রের খবর, শুক্রবার ভোররাতে বারাসাতে ফিরছিল ৮০ জনের যাত্রীবোঝাই ওই বাসটি। সেইসময় রাস্তা ফাঁকা থাকায়, বাসটির গতিবেগও বেশি ছিল। আর সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

ঘটনাটি প্রথমে টের পান স্থানীয় বাসিন্দারাই। এরপর পুলিশে খবর যায়। স্থানীয় মানুষ এবং পুলিশ উদ্ধার কাজে যৌথভাবে নামে। ধীরে ধীরে বাসে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়। যাত্রীদের মধ্যে কয়েকজনের আঘাত গুরুতর হওয়ায়, তাঁদের উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এদিকে, এই ঘটনা প্রসঙ্গে পুলিশের তরফে জানানো হয়েছে যে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা। কী কারণে এই দুর্ঘটনা এবং বাসটির গতিবেগ ঠিক কতো ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। এই দুর্ঘটনার জেরে স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন বাসের যাত্রীরা। পুলিশের তরফে ইতিমধ্যেই যাত্রীদের পরিবারের তরফে যোগাযোগ করা হয়েছে বলেও জানা গিয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.