গেরুয়া শিবির ছেড়ে এবার তৃণমূলে যোগ সুভদ্রার, যোগ দিলেন ধীরজ

গেরুয়া শিবির ছেড়ে এবার তৃণমূলে যোগ সুভদ্রার, যোগ দিলেন ধীরজ
গেরুয়া শিবির ছেড়ে এবার তৃণমূলে যোগ সুভদ্রার, যোগ দিলেন ধীরজ / ছবি সৌজন্যে : Screengrab from Facebook Video Post By @AITC

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর নির্বাচনের আগে এবার তৃণমূল শিবিরে যোগ আরও দুই তারকার। উল্লেখ্য আজ বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। এছাড়া তৃণমূলে দেন পরিচালক ধীরজ পণ্ডিত।

প্রসঙ্গত বেশ কিছুদিন আগেই তৃণমূলে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। এছাড়া গতকালই তৃণমূলে যোগ দিয়েছেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। আর তারপরই আজ তৃণমূল নেতা সৌগত রায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন সংগীতশিল্পী অদিতি মুন্সি। অন্যদিকে আজ তৃণমূলে যোগ দেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায় এবং পরিচালক ধীরজ পণ্ডিত। দলীয় পতাকা তুলে আজ দলে যোগ দেন তাঁরা। অন্যদিকে দলে যোগ দেওয়ার পর সুভদ্রা মুখোপাধ্যায় বলেন, মনুষ্যত্ব থাকা কোন মানুষ বিজেপিতে যোগ থাকতে পারবেন। আজ তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করে আরও নানা কথা জানান। আর কী কী বলেছেন তিনি দেখে নিন ভিডিওটি..

উল্লেখ্য গত সপ্তাহেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে তৃণমূলে নানা তারকার যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.