শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ছেলেকে সঙ্গে নিয়ে গাছ লাগালেন শুভশ্রী, দেখুন ফটোগ্যালারি

০৫:২৪ পিএম, জুন ৫, ২০২১

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ছেলেকে সঙ্গে নিয়ে গাছ লাগালেন শুভশ্রী, দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। যেমন আজ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ছেলে ইউভান কে সঙ্গে নিয়ে বৃক্ষরোপণ করেন শুভশ্রী। আর সেই ছবি নিজের ফেসবুক হ্যান্ডেলে পোস্টও করেছেন। দেখুন পোস্ট টি..

https://www.facebook.com/SubhashreeGanguly/posts/333868331432548

প্রসঙ্গত আজ ৫ই জুন। এদিন আমরা বিশ্ব পরিবেশ দিবস হিসেবে পালন করে থাকি। ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ এই শ্লোগানের সাথে আমরা সকলেই খুব পরিচিত। গাছ আমাদের পরিবেশে অক্সিজেনের ভারসাম্য ঠিক রাখারা সাথে সাথে আরও নানা ভাবে আমাদের পরিবেশ কে রক্ষা করে চলে। আমাদের প্রত্যেকেরই উচিত পরিবেশ বাঁচাতে গাছ লাগানো এবং গাছে পরিচর্যা করা।

[caption id="attachment_17371" align="alignnone" width="1000"]বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ছেলেকে সঙ্গে নিয়ে গাছ লাগালেন শুভশ্রী, দেখুন ফটোগ্যালারি বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে ছেলেকে সঙ্গে নিয়ে গাছ লাগালেন শুভশ্রী, দেখুন ফটোগ্যালারি [/caption]

এদিন বিশ্ব পরিবেশ দিবসে খুদে ইউভানকেউ পরিবেশ বাঁচানোর কাজে লিপ্ত করেছেন শুভশ্রী। ফেসবুকে ছবি পোস্ট করার সাথে সাথে ক্যাপশনে লিখেছেন, বিশ্ব পরিবেশ দিবসের দিনে আমাদের "প্রকৃতি মা" কে বাঁচানোর শপথ গ্রহণ করুন।