শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

“আমি হারি না, হয় জিতি না হলে শিখি”! নয়া অবতারে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন শুভশ্রী

০১:১০ পিএম, নভেম্বর ২৮, ২০২১

“আমি হারি না, হয় জিতি না হলে শিখি”! নয়া অবতারে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন শুভশ্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গতবছরই মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মা হওয়ার অভিজ্ঞতা, অনুভূতি সমস্ত কিছু নিয়েই বরাবরই গর্বিত অভিনেত্রী। তার কথায় বার বার উঠে আসে একটি মেয়ের জীবন সম্পূর্ণ হয় মা হলে। তাই এখন শুভশ্রীর জীবন জুড়ে রয়েছে শুধুই ইউভান। তাছাড়াও বিগত ২ বছর পর আবারও অভিনয় জগতে কাজ শুরু করেছেন তিনি।

তবে মা হওয়ার আগে এবং পরে বহুবার ট্রোলড হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মা হওয়ার পর শরীরে বাড়তি মেদ নিয়ে বহুবার আপত্তিকর মন্তব্যের শিকার হয়েছেন তিনি। তবে তার কথায় স্পষ্ট ভাবে বার বার উঠে আসে তার কাছে ভালো অভিনেত্রীর তুলনায় ভালো মা হওয়াটা বেশি গুরুত্বপূর্ণ। কিছুদিন আগে সংবাদ মাধ্যমে অভিনেত্রী জানান যে কোনো দিন নিজে মা হননি। সন্তানের জন্ম দেননি। তাকে মা হওয়ার অনুভূতি বোঝানো খুব মুশকিল। কিছুদিন আগেই এক বছর পূর্ণ হয় ইউভানের। জন্ম থেকেই স্টার ইউভান।

https://www.instagram.com/reel/CWyM3EDJhM9/?utm_medium=copy_link

সম্প্রতি নয়া অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন অভিনেত্রী। জিন্স টপে তাক লাগিয়ে দিলেন তিনি। দিন দিন বাড়ছে গ্ল্যামার। উষ্ণ অবতারে একাধিক ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আবার ক্যাপশন দিলেন আমি কখনও হারিনা, হয় জিতি নাহলে শিখি। পোস্ট গুলি আপলোড হতেই নজর কাড়লেন নেট দুনিয়ায়। মুহূর্তেই ভাইরাল ভিডিও।