মা হওয়ার পর প্রথমবার এইরুপে শুভশ্রী, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ছবি

মা হওয়ার পর প্রথমবার এইরুপে শুভশ্রী, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ছবি/ ছবি সৌজন্যেঃ Instagram post By @subhashreeganguly_real
মা হওয়ার পর প্রথমবার এইরুপে শুভশ্রী, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ছবি/ ছবি সৌজন্যেঃ Instagram post By @subhashreeganguly_real

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ শুভশ্রী গাঙ্গুলি। বর্ধমানের মত ছোটো শহর থেকে আজ পৌঁছে গেছেন জনপ্রিয়তার শীর্ষে। একাধিক সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের। তারপর সেরেছেন নিজের মনের মানুষ রাজের সাথে বিয়েও। কিছুদিন আগেই তাদের জীবনে এসেছে নতুন সদস্য যুবান। তাকে নিয়ে নানান ভিডিও এবং ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিনেত্রী নিজেও নেট দুনিয়ায় বিশেষ ভাবে সক্রিয়।

মহামারির সময় বিভিন্ন আপডেট দিয়ে ভক্তদের সাথে যোগাযোগ রাখতেন অভিনেত্রী। লক ডা উন এর সময়ই তাদের জীবনে আসে যুবান। মহামারির সময় সেরকম ভাবে বাইরে বেরোতে পারেন নি দম্পত্তি। তাই নিউ নর্মাল পরিস্থিতিতে আবার স্বাভাবিক জীবনে ফিরে গেলেন রাজ শুভশ্রী। সম্প্রতি কোনো একটি পার্টিতে দেখা গেলো দুজনকে। মা হওয়ার পর প্রথমবার এই রূপে অভিনেত্রী। পরনে কালো গাউন। সঙ্গে আছেন রাজও। পার্টিতে দুজনেই বেশ উচ্ছসিত তা বলার অপেক্ষা রাখেনা।

প্রসঙ্গত কিছুদিন আগেই উলুবেড়িয়ার একটি রিসোর্টে ঘুরতে গেছিলেন দম্পতি। সঙ্গে ছিল যুবান এবং রাজের মা ও। রাজ খোদ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শাশুড়ি বৌমার কিছু মিষ্টি মুহূর্তের ছবি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.