বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

গ্ল্যামারাস লুক নিয়ে ইউভানের সাথে আদুরে ছবি পোস্ট শুভশ্রীর, পোস্ট জুড়ে ভালোবাসার বন্যা অনুরাগীদের

০২:৩৫ পিএম, মার্চ ১, ২০২১

গ্ল্যামারাস লুক নিয়ে ইউভানের সাথে আদুরে ছবি পোস্ট শুভশ্রীর, পোস্ট জুড়ে ভালোবাসার বন্যা অনুরাগীদের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন শুভশ্রী। তবে বর্তমানে বড়ো পর্দা থেকে একটু দূরে আছেন শুভশ্রী। ছেলেকে সামলাতে ব্যস্ত। রাজ শুভশ্রীর এখন জীবনের এক নতুন অধ্যায়। ছেলে ইউবান এর বিভিন্ন ছবি এবং ভিডিও মাঝে মধ্যেই আপলোড করেন রাজ শুভশ্রী।

তবে গ্ল্যামার জগতে থাকার সুবাদে শুভশ্রীকে ঝড়াতেই হবে বাড়তি মেদ। গর্ভবতী থাকা কালীন অবস্থায় অনেকটাই ওজন বাড়িয়ে ছিলেন শুভশ্রী। এবার সেই বাড়তি ওজন কমাতে মরিয়া শুভশ্রী। মা হওয়ার পর কিছু মাসের মাথায় আবার ফিরলেন পুরনো রুটিনে। ফিরে গেলেন জিমে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন জিম থেকে বসে ছবি। টলিউডে ফিটনেস ফ্রিক এর তালিকায় বরাবর নাম ছিল শুভশ্রী। তার সুন্দর ফিট ফিগার এবং হাইট এর জন্য বরাবর প্রশংসা কুড়িয়েছেন। সম্প্রতি আবার গ্ল্যামারাস লুকে দেখা গেলো অভিনেত্রীকে। অফ হোয়াইট চুড়িদার এ সাজলেন অভিনেত্রী। আবার ইউভানকে কোলে নিয়েও একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CLv6XtmASi-/?utm_source=ig_web_copy_link

আসলে সম্প্রতি অনুষ্ঠিত হল জি বাংলার সোনার বাংলা পুরস্কার অনুষ্ঠান। সেখানে যাওয়ার লুক শেয়ার করলেন অভিনেত্রী। ছবি পোস্ট হতেই হাজারো কমেন্ট অনুরাগীদের। সকলেই দিলেন আদুরে বার্তা। পরবর্তী কোন ছবিতে শুভশ্রীকে দেখা যাবে তা এখনোও জানা যায়নি। এই মহামারীর মধ্যে নতুন করে কোনো ছবির শুটিংও শুরু করেননি শুভশ্রী