হঠাৎ রাস্তার ওপরই গড় হয়ে প্রণাম করতে দেখা গেল রাখি সাওয়ান্তকে! কিন্তু কেন? দেখুন ভিডিও

হঠাৎ রাস্তার ওপরই গড় হয়ে প্রণাম করতে দেখা গেল রাখি সাওয়ান্তকে! কিন্তু কেন? দেখুন ভিডিও
হঠাৎ রাস্তার ওপরই গড় হয়ে প্রণাম করতে দেখা গেল রাখি সাওয়ান্তকে! কিন্তু কেন? দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম বিগ বস ১৪ (Bigg Boss 14)-র ফাইনালিস্ট রাখি সাওয়ান্ত। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ থাকেন। তিনি মাঝে মাঝেই বিতর্কিত মন্তব্যের জেরে আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকেন। তবে এবার তাঁকে মুম্বাই এর রাস্তায় পাপারাৎজিদের ক্যামেরার সামনে কাঁদতে ও মাথা নত করতে দেখা গেল! কিন্তু কেন এরকম করলেন তিনি?দেখুন ভিডিও..

প্রসঙ্গত বিগ বস ১৪ চলাকালীন বিগ বসের ঘরে থাকার সময়ই তাঁর মা ক্যান্সার আক্রান্ত সে কথা প্রকাশ্যে আসে। আর তাঁর মায়ের অস্ত্রপচারের জন্য প্রচুর অর্থের প্রয়োজন ছিল। আর এই দুর্দিনে তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সালমান খান ও তাঁর ভাই সোহেল খান। এই দুই ভাইয়ের সাহায্যে ইতিমধ্যেই তাঁর মা জয়া সাওয়ান্তের অস্ত্রপচার সফল হয়েছে বলে জানা গেছে। উল্লেখ্য ক্যান্সার যুক্ত টিউমারটি বের করে আনা সম্ভব হয়েছে বলেই জানা গেছে। আর এর পরই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যায় তাঁর মা সুস্থ হয়ে ওঠায় তিনি সালমান খান ও তাঁর ভাই কে ধন্যবাদ জানান। এমনকি তাঁর মাও তাঁদের ধন্যবাদ জানান। দেখুন ভিডিও টি..

অন্যদিকে ফের রাখি কে পাপারাৎজিদের ক্যামেরার সামনেও সালমান খান ও তাঁর ভাই সোহেল খান কে ধন্যবাদ জানাতে দেখা গেল। তবে এবার মুম্বাই এর রাস্তায় বসে কাঁদতে ও গড় হয়ে প্রণাম জানাতে দেখা যায় রাখিকে। উল্লেখ্য রাখির মা জয়া সাওয়ান্তের অপারেশন হয় ভারতের সবচেয়ে বড় ক্যান্সার স্পেশালিস্ট সঞ্জয় শর্মার তত্ত্বাবধানে। বর্তমানে তাঁর মা সুস্থ আছেন বলেই জানা গেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.