ফাঁকা রাস্তা দেখে নিয়েই ঝাঁপ মা উড়ালপুল থেকে! মৃত্যু যুবকের

ফাঁকা রাস্তা দেখে নিয়েই ঝাঁপ মা উড়ালপুল থেকে! মৃত্যু যুবকের
ফাঁকা রাস্তা দেখে নিয়েই ঝাঁপ মা উড়ালপুল থেকে! মৃত্যু যুবকের

রাস্তা সুনসান এবং ফাঁকা দেখেই মা ফ্লাইওভারের উপর গাড়ি টা থামিয়ে ছিলেন চালক। এরপর ১৮নম্বর পিলারের কাছ থেকেই সোজা ঝাঁপ দেন নিচে। তাকে উদ্ধার করে ন্যাশনাল মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। রবিবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে মা উড়ালপুলে।

এদিন ঠিক সন্ধে সাড়ে আটটা নাগাদ পার্কসার্কাস থেকে রুবির দিকে যাচ্ছিল একটি গাড়ি। গাড়িতে আবার পশ্চিমবঙ্গ সরকারের লোগো লাগানো ছিল। এই গাড়িটি হঠাৎই উড়ালপুলের ১৮ নম্বর পিলারের কাছে এসে থেমে যায়। এর পরেই সেই গাড়ির চালক গাড়ি থেকে নেমে কিছু বুঝে ওঠার আগেই ঝাঁপ দেন।

পুলিশ সূত্রের খবর এই ব্যক্তির এখনো নাম-পরিচয় জানা যায়নি। তবে তার বয়স খুব বেশি নয় বলেই জানানো হয়েছে পুলিশের তরফে। তবে গাড়ি থেকে বেশ কিছু তথ্য উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উদ্ধার হওয়া তথ্যের থেকে জানা গিয়েছে পরিবহন দপ্তরের পুলকার বিভাগের গাড়ি সেটি। তবে গাড়ি থেকে যে পরিচয় পত্র মিলেছে তার সঙ্গে গাড়ির আদৌ কোন সম্পর্ক রয়েছে কি-না সে সমস্ত বিষয় খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে আত্মঘাতী ওই যুবকের পরিচয় জানতে শুরু করেছে তদন্তকারী দল। কি কারণে ওই যুবক আত্মঘাতী হল সে বিষয়ে ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ। মা উড়ালপুল থেকে ঝাপ দিয়ে আত্মহত্যার ঘটনা এই নতুন নয়। এর আগেও এরকম ঘটনা ঘটেছে। তাই এদিনের এই আত্মহত্যার ঘটনার পর ফের একবার প্রশ্ন উঠছে উড়ালপুলের নিরাপত্তা নিয়ে।