করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বঙ্গ! এবার সংক্রমিত সুজন চক্রবর্তী

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বঙ্গ! এবার সংক্রমিত সুজন চক্রবর্তী
করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বঙ্গ! এবার সংক্রমিত সুজন চক্রবর্তী

মারণ করোনাভাইরাসের প্রকোপ থেকে কেউ রেহাই পাচ্ছেন না! এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। মৃদু সংক্রমণ দেখা দেওয়ায় মঙ্গলবার রাতেই তাঁকে বাইপাসের ধারে এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সুত্রে খবর তাঁর বুকে স্ক্যান করা হয়েছে।

গত বছরের সেপ্টেম্বর মাসে সুজন চক্রবর্তীর গাড়ির চালক কোভিডে আক্রান্ত হয়েছিলেন। সেই সময় অবশ্য সুজনের কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। সাবধানতা অবলম্বনের জন্য কিছু দিন নিভৃতবাসে ছিলেন তিনি। এবার সুজনও কোভিডে আক্রান্ত হলেন। আপাতত তিনি স্থিতিশীল বলে খবর। শরীরে করোনার মৃদু উপসর্গ রয়েছে।

২০২১-এর বিধানসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে সংযুক্ত মোর্চার প্রার্থী হয়েছেন সুজন চক্রবর্তী। গত ১০ এপ্রিল চতুর্থ দফায় ভোটগ্রহণ হয়েছে যাদবপুরে। সুজনের আগেও রাজ্যের একাধিক প্রার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কোভিডের জেরে প্রাণও হারিয়েছেন বেশ কয়েকজন প্রার্থী। রাজ্যের করোনার প্রকোপ যেভাবে বাড়ছে তাতে ভীত বঙ্গবাসী।

অন্যদিকে, করোনায় আক্রান্ত অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের সঙ্ঘাধিপতি মমতা ঠাকুর। রবিবার গভীর রাতে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে৷ পরিবার সুত্রে খবর, দিনকয়েক আগে বর্ধমানের প্রচারে গিয়েছিলেন মমতা দেবী। সোমবার গোবরডাঙ্গায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন মমতা ঠাকুরও। সেখানে তাপমাত্রা পরীক্ষার সময় চিকিৎসকদের সন্দেহ হয়। মুখ্যমন্ত্রীর সভামঞ্চে না উঠেই মাথপথে চলে আসেন তিনি। পরে তাঁর করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। আপাতত স্থিতিশীল তিনিও।