বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

২৮ শে ফেব্রুয়ারি ব্রিগেড! নদিয়ায় চাকদহে প্রচার সারলেন সুজন চক্রবর্তী

০৩:১৩ পিএম, ফেব্রুয়ারি ২৭, ২০২১

২৮ শে ফেব্রুয়ারি ব্রিগেড! নদিয়ায় চাকদহে প্রচার সারলেন সুজন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ গতকাল শুক্রবার সন্ধ্যায় সিপিএম এর তরফ থেকে ব্রিগেড চলো ডাকে কর্মীসভা ও মিছিল করলেন চাকদহ সিপিএম সংগঠন। এই সভাতে উপস্থিত ছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। এদিন নৃত্যের মাধ্যমে প্রতিবাদ জানিয়ে ব্রিগেড চলো স্লোগান তুলে এক অভিনব মিছিল সম্পন্ন করে চাকদহ সিপিএম সংগঠন।

[caption id="attachment_3783" align="alignnone" width="1200"] ২৮ শে ফেব্রুয়ারি ব্রিগেড! নদিয়ায় চাকদহে প্রচার সারলেন সুজন চক্রবর্তী ২৮ শে ফেব্রুয়ারি ব্রিগেড! নদিয়ায় চাকদহে প্রচার সারলেন সুজন চক্রবর্তী / নিজস্ব ছবি[/caption]

এদিন মূলত গোটা চাকদাহ জুড়ে মিছিলের মাধ্যমে আহ্বান জানানো হয় ২৮ শে ফেব্রুয়ারি ব্রিগেড চলো। মূলত রাজ্যের বেকারত্ব সমস্যা দূরীকরণ অর্থাৎ চাকরি, শিক্ষা, সহ একাধিক দাবি নিয়ে প্রতিবাদ জানিয়ে ব্রিগেড চলো সমাবেশ। অন্যদিকে এই মিছিলে যোগদান দেন কমরেড নেতা সুজন চক্রবর্তী।

গতকালের মিছিলে উপস্থিত কমরেড নেতা সুজন চক্রবর্তী জানান, শিক্ষা, চাকরি এর দাবিতে নিজেদের অধিকার নিয়েই এগোতে হবে জনগণকে। তোলাবাজদের হাত থেকে বাঁচতে হবে এবং বাঁচাতে হবে বঙ্গকে। আর তারই শপথ নিয়ে আজকের কর্মীসভা ও মিছিল। এছাড়া তিনি বলেন, কর্মীরা দায়িত্বশীল ভূমিকা নিচ্ছেন। তারা প্রত্যেকটি মানুষের কাছে যাচ্ছেন এবং বোঝাচ্ছেন ব্রিগেড সমাবেশে যাবার জন্য।