সৌমিত্র এখন অতীত! ফের কি বিয়ের পিঁড়িতে সুজাতা? জল্পনা তুঙ্গে

সৌমিত্র এখন অতীত! ফের কি বিয়ের পিঁড়িতে সুজাতা? জল্পনা তুঙ্গে
সৌমিত্র এখন অতীত! ফের কি বিয়ের পিঁড়িতে সুজাতা? জল্পনা তুঙ্গে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের রাজনৈতিক প্রাঙ্গনে দুটি উল্লেখযোগ্য নাম হল সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মণ্ডলের (Sujata Mondal)। তাঁদের জীবনের নানা চড়ায় উতরায় এর একাধিক কাহিনী উঠে এসেছে সকলের সামনে। তবে সম্প্রতি নিজের জীবনের নতুন দিশা নিয়ে জল্পনা উস্কে দিলেন সুজাতা। সম্প্রতি সাক্ষাৎকারে এমনই কিছু মন্ত্যব্য করে বসলেন। যে কথার পরিপেক্ষিতে তাঁর জীবনের এক নতুন অধ্যায়ের গন্ধ পাওয়া যাচ্ছে। আর সেই নিয়েই নয়া জল্পনা কল্পনা নেট দুনিয়ায়।

আসলে কিছুদিন আগেই তিনি একটি সাক্ষাৎকারে বলেন তাঁর বয়স খুবই অল্প তাই নতুন জীবন শুরু করা যেতেই পারে। জীবনে অনেক কিছু ঘটে যায় তবে কোনও কিছু কারোর জন্য থেমে থাকে না। যদি জীবনে শুভক্ষন আসে আপনাদের সঙ্গে ভাগ করে নেব। এই কথাতেই নেট দুনিয়ায় শুরু নয়া জল্পনা। তাহলে কি সুজাতা মণ্ডল নতুন জীবন মানে বিয়ের পিঁড়িতে বসার কথা বললেন। যদিও তিনি নিজের মুখে এই বিষয়ে কোনও কথা বলেননি।

প্রসঙ্গত, রাজনৈতিক মহলে দুজনের পরিচয় হয় সুজাতা মণ্ডল এবং সৌমিত্র খাঁর। তারপর থেকেই সম্পর্কে আসা এবং বিয়ে। কিন্তু ২০২১ এর নির্বাচন মন ভেঙ্গে দিল সৌমিত্র খাঁর। হটাত করে সুজাতার তৃণমূলে আসা কোনও ভাবেই মেনে নিতে পারেন নি তিনি। তারপরই চলার পথে ছন্দপতন। বিচ্ছেদের পথ খুঁজে নেন দুজনে। তবে আজও সুজাতা তাঁর স্বামিকে নিয়ে অসন্মান জনক কোনও কথা বলেন নি।