অনুব্রতকে ‘আধপাগলা বিচ্ছু’ বলে কটাক্ষ সুকান্তর, পাল্টা জবাব কেষ্টর

অনুব্রতকে 'আধপাগলা বিচ্ছু' বলে কটাক্ষ সুকান্তর, পাল্টা জবাব কেষ্টর
অনুব্রতকে 'আধপাগলা বিচ্ছু' বলে কটাক্ষ সুকান্তর, পাল্টা জবাব কেষ্টর

নয়া রাজ্য বিজেপি সভাপতি রাজনীতির ময়দানে তেমনভাবে চাঁচাছোলা মন্তব্য না করলেও প্রয়োজনে বিরোধীদের আক্রমণ করতে কোন ভাবে যে পিছিয়ে নেই তিনি তা প্রমাণ করলেন আজ আরও একবার। এদিন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে ‘ আধপাগলা বিচ্ছু’ বলে মন্তব্য করেন তিনি। এর পাল্টা জবাবও দিয়েছেন অনুব্রত বাবু।

আজ থেকেই বিজেপির জেলা সফর শুরু হয়েছে। প্রথম দিনই জেলা সফরের গন্তব্য ছিল বীরভূম। আরে দিন বীরভূমে গিয়েই সেখানে জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কে কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। একইসঙ্গে দলের কর্মীদের সংগঠিত হয়ে কাজ করার বার্তা দেন তিনি।

সুকান্ত মজুমদার এদিন বলেন, “বিধানসভা উপনির্বাচনে বড় সভা হবে না। তাই কোনো তারকা প্রচারকরা আসবেন না। দলীয় কর্মীদের কে ভোটে লড়তে হবে। মার খেয়ে নয় মার দিয়ে কেস খান। দল কর্মীদের পাশে থাকবে”। এর পরেই অনুব্রত মণ্ডল কে নাম না পড়ে ‘আধপাগলা বিচ্ছু’ বলে টিপ্পনী কাটেন সুকান্ত বাবু।

তবে থেমে থাকার পাত্র নন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলও। পাল্টা জবাব দিয়ে তিনি বলেন, “সুকান্তর কথা যে বিশ্বাস করবে তার অকাল মৃত্যু হবে। মারতে গেলে হাতের দরকার হয় হাতের কব্জি যদি ভেঙে যায় তাহলে আর মারবে কিভাবে”।