বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দায়িত্ব পেয়েই মাঠে নামছেন সুকান্ত! মমতার গড় থেকেই শুরু প্রচার

০৮:৩৮ এএম, সেপ্টেম্বর ২২, ২০২১

দায়িত্ব পেয়েই মাঠে নামছেন সুকান্ত! মমতার গড় থেকেই শুরু প্রচার

অপ্রত্যাশিত ভাবেই সোমবার রাতে রাজ্য বিজেপি সভাপতির দায়িত্ব পেয়েছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। আর এরপরেই বুধবার সকাল থেকেই মমতার বিরুদ্ধে প্রচারে মাঠে নামতে চলেছেন তিনি। জানা গিয়েছে, ভবানীপুরে প্রচার শুরু করতে চলেছেন নব নিযুক্ত রাজ্যের বিজেপি প্রধান।

বিজেপি সূত্রে খবর, আজ ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রথম দফার প্রচারে নামছেন সুকান্ত বাবু। এদিন খোদ তৃণমূল সুপ্রিমো তথা ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথে প্রচার করবেন তিনি। বুধবার সকালেই ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশন থেকে ভোটপ্রচার শুরু করবেন সুকান্তবাবু। এই কেন্দ্রেই প্রতিবার ভোট দিয়ে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে রাজ্য বিজেপি সভাপতির দায়িত্ব পেয়েই হুঙ্কার দিতে শুরু করেছেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, "বাঘ একবার মানুষের রক্তের স্বাদ পেয়ে গেলে বার বার মানুষ মারার চেষ্টা করে৷ আমরাও নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে একবার হারিয়েছি৷ ভবানীপুরেও ফের তাঁকে হারানোর চেষ্টা করব৷"

দায়িত্ব পেয়েই তিনি জানিয়েছিলেন, এই পদে অনেকেই আগে ছিলেন, এখন তিনি আছেন। আগামীতে অন্য কেউ আসবেন। দল বর্তমানে যে দায়িত্ব দিয়েছে সেই কাজ দায়িত্বের সাথে করে যাওয়াই মূল লক্ষ। এদিকে প্রিয়াঙ্কার হয়ে প্রচারে নামার আগেই যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর হুঁশিয়ারি দিয়েছেন তিনি তাতে তাঁর কাধে ভর করে আগামী দিনে বিজেপি অনেকটাই এগোবে বলে মনে করছে রাজনৈতিক মহল।