বরের সাথে মালা বদল করে প্রেমদিবস উদযাপন করলেন সানি, ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

বরের সাথে মালা বদল করে প্রেম দিবস উদযাপন করলেন সানি, ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @sunnyleone (1)
বরের সাথে মালা বদল করে প্রেম দিবস উদযাপন করলেন সানি, ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @sunnyleone (1)

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওন। হিন্দি ভাষা ঠিকমতো না জেনেও বলিউডে নিজের স্থায়ি জায়গা করে নিয়েছেন তিনি। বিগ বসের হাত ধরে বলিউডে প্রথম পদার্পণ সানির তারপরই শুরু বড় পর্দায় কাজ করা। সানির আগের জীবন নিয়ে বহুবার সমালোচনার পাত্রী হয়েছেন কিন্তু সে সব একপ্রকার তোয়াক্কা না করে এগিয়ে গেছেন তিনি। তাছাড়াও তার যে হৃদয় কতখানি আবেগে আচ্ছন্ন তা বোঝা যায় যখন তিনি নিশা কে নিজের মেয়ে হিসেবে দত্তক নেন। বর্তমানে তিন সন্তানের মা সানি লিওন। আশির, নোয়া এবং নিশাকে নিয়েই তার সংসার সঙ্গে আছেন স্বামিও।

সানির দুই জমজ সন্তান আশির এবং নোয়া তিন বছরে পা দিল। জন্মদিন পালনের মিষ্টি ছবি শেয়ার করলেন সানি। ছবিতে দেখা যাচ্ছে খালি গায়ে মুখে কেক মেখে দাঁড়িয়ে আশির এবং নোয়া। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মন ছুঁয়ে যায় অনুরাগীদের। গতকাল ছিল প্রেমের দিবস। আর সেই দিন স্বামির সাথে প্রেমে মজলেন অভিনেত্রী। তবে বেশ অভিনব পদ্ধতিতে ভালোবাসা দিবস উদযাপন করলেন অভিনেত্রী। এই দিনে মালা বদল করে একে অপরের প্রতি প্রেম নিবেদন করলেন দুজন।

ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই আবেগে আচ্ছন্ন ভক্তরা। সকলেই এই জনপ্রিয় জুটিকে জানালেন শুভেচ্ছা। প্রসঙ্গত লক ডাউনের পুরো সময়টাই সানি তার স্বামী ড্যানিয়েল এবং তিন সন্তানের সাথেই কাটিয়েছেন। তখনও নেট দুনিয়ায় উঠে এসেছে বেশ সুন্দর কিছু মুহূর্ত।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.