একই ফ্রেমে সুশান্ত-সিদ্ধার্থ! আর সঙ্গে সেই ভুবন ভোলানো দুজনের হাসি, পুরনো ছবি ভাইরাল নেট দুনিয়ায়

একই ফ্রেমে সুশান্ত - সিদ্ধার্থ! আর সঙ্গে সেই ভুবন ভোলানো দুজনের হাসি, পুরনো ছবি ভাইরাল নেট দুনিয়ায়
একই ফ্রেমে সুশান্ত - সিদ্ধার্থ! আর সঙ্গে সেই ভুবন ভোলানো দুজনের হাসি, পুরনো ছবি ভাইরাল নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ জীবনটা সত্যিই খুব অনিশ্চিত। মাত্র ৪০ বছর বয়সে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন বলিউড এবং হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বালিকা বধূ প্রমুখ সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন সহস্র মানুষের মন। আর ইতিহাস তৈরি করেছিলেন দেশের অন্যতম সেরা রিয়েলিটি শো বিগ বসের হাউসে। তার হাসি, কান্না, রাগ সবই যেন জুড়ে আছে বিগ বসের ঘরের প্রতিটি কোনায়। একটা রাগী মানুষের ভেতর থেকে কিভাবে একটি শিশু সুলভ ব্যক্তিত্ব বেরিয়ে আসতে পারে তার সাক্ষী বিগ বস হাউস আর সিডনাজ।

সম্প্রতি একটি পুরনো ছবি ভাইরাল হল নেট দুনিয়ায়। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একই ফ্রেমে সিদ্ধার্থ শুক্লা। আর সেই দুজনের ভুবন ভোলানো হাসি। ভক্তরায় ছবিটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে আবেগপ্রবণ সুশান্ত এবং সিদ্ধার্থ ভক্তরা। ঠিক এক বছর আগেই ১৪ ই জুন না ফেরার দেশে গেছেন সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার ফ্ল্যাটে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। প্রতিভাবান এই শিল্পীর মৃত্যুতে কেঁদেছিল গোটা দেশ। আজও তার মৃত্যু রহস্য অধরা। সেই ঘা শুকোতে না শুকোতেই আবার একটি আকস্মিক মৃত্যু। মাত্র ৪০ বছরে বিদায় নিলেন সিদ্ধার্থ।

রেখে গেলেন তাদের মিষ্টি হাসি। কিছু মিষ্টি মধুর মুহূর্ত। এই মুহূর্ত গুলিতেই সারা জীবন তারা বেঁচে থাকবে ভক্তদের মনে। আজও সোশ্যাল মিডিয়ায় ভেসে ওঠে সুশান্তের নানান ভিডিও ক্লিপ। সত্যিই হয়তো শিল্পীর মৃত্যু হয় না। তাদের কাজ, তাদের ব্যাক্তিত্ব, সব সময় ভক্তদের মনে বিরাজমান। এই ভাবেই সকলের হৃদয় জুড়ে রাজ করে যাবেন সকলের প্রিয় সুশান্ত – সিদ্ধার্থ।