অমর থাকবে সুশান্ত! তরুণ প্রতিভার সাহায্যার্থে তার পরিবার গড়ছে “সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন”

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ ইঞ্জিনিয়ারিং এ রেঙ্ক হোল্ডার হলেও স্বপ্ন ছিল গ্ল্যামার জগতে কাজ করবেন। অভিনয়টাকে হৃদয় দিয়ে ভালোবাসতেন কিনা। মেধাবী ছাত্র সাথে নাচে অসাধারণ দক্ষতা। তাই এই নাচের হাত ধরেই বলিউডের বড়ো বড়ো তারকাদের হালকা স্পর্শ পেয়েছিলেন ব্যকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে। তারপর বহু স্ট্রাগল করে টেলিজগতে জিস দেশ মে হ্যা মেরা দিল সিরিয়ালের হাত ধরে পদার্পণ করেন সুশান্ত সিং রাজপুত। তারপরই সুযোগ পান একতা কাপুরের সাথে পবিত্র রিস্তা সিরিয়ালে কাজ করার। সেটি সাফল্যের শিখরে পৌঁছায়। পবিত্র রিস্তার মানব অর্চনার জুটি সকলের মন ছুয়ে যায়।

সুশান্ত বহুমুখী প্রতিভার অধিকারী হলেও বলিউড তাকে আপন করতে পারেনি। তাই তরুণ প্রতিভা যাতে নিজেদের ট্যালেন্ট প্রকাশ করতে পারে তাই পাটনায় সুশান্তের নামে তৈরি হবে ফাউন্ডেশন জানালেন তার পরিবার। অভিনয়, খেলা, বিজ্ঞান এই তিনটি বিষয়ে সুশান্তের আগ্রহ ছিল সবচেয়ে বেশি তাই এই তিনটি বিষয়ে আগ্রহী প্রতিভাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে এই ফাউন্ডেশন। এই ফাউন্ডেশন সংক্রান্ত একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেই সূত্র অনুযায়ী সুশান্তের জন্মস্থান পাটনার রাজীব নগরে গড়ে উঠবে সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন। এছাড়াও এখানে সুশান্ত এর স্মৃতি হিসেবে রাখা হবে তার জিনিসপত্র। থাকবে তার ৫৫ লাখের টেলিস্কোপ, বিভিন্ন বই এবং ধোনি সিনেমার সময় পাওয়া ক্রিকেট সংক্রান্ত কিছু সামগ্রী।

সুশান্ত সিং এর শেষ কৃত্য হয় পাটনার ঘরে। অস্থি বিসর্জন হয় পাটনার গঙ্গায়। কিন্তু সেখানে তাকে স্মরণ করতে আসেনি কোনো বলিউড স্টার। এক সাক্ষাৎকারে সুশান্ত বলেছিল বলিউডে তার কোনো বন্ধু নেই। তবে তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা এবং খুব কাছের বন্ধু কৃতি শ্যানন শেষ বিদায় জানাতে এসেছিলো পাটনায়। সুশান্তকে অমর রাখতেই এই উদ্যোগ তার বাবার। ভালো থেকো সুশান্ত।

আরও পড়ুনঃ  সুশান্তের জন্য আবেগ প্রবন পোস্ট করলেন তার বোন শ্বেতা সিং কীর্তি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.