মঙ্গলবার, ১৭ মে, ২০২২

অঙ্কিতার বিয়েতে বিশেষ শুভেচ্ছা বার্তা সুশান্তের দিদির! কী লিখলেন শ্বেতা?

০৯:১৩ পিএম, ডিসেম্বর ১৬, ২০২১

অঙ্কিতার বিয়েতে বিশেষ শুভেচ্ছা বার্তা সুশান্তের দিদির! কী লিখলেন শ্বেতা?

বলিউডের ছোটো পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ১৪ ডিসেম্বর মঙ্গলবার দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সাথে সাত লক্ষ বাঁধা পড়লেন। ওই দম্পতির বিয়ের অনুষ্ঠান হয়েছিল মুম্বইতে। কোনো গোপনীয়তা না রেখেই বিয়ের সমস্ত কিছুই অভিনেত্রী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। শনিবার প্রি ওয়েডিং থেকে শুরু করে মঙ্গলবার পর্যন্ত চলেছে বিয়ের সমস্ত অনুষ্ঠান।

মেহেন্দি, বাগদান, সঙ্গীত সমস্ত অনুষ্ঠানের আয়োজন বেশ জমে উঠেছিল বিয়ে। বিয়েতে উপস্থিত ছিলেন কঙ্গনা রানাওয়াত, মাহি ভিজ, এজাজ খান, জয় ভানুশালী সহ আরও অনেক সেলিব্রিটিরা।

বিয়ের প্রতিটি অনুষ্ঠানের ছবিই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করেছেন তিনি। ছবির সাথে সাথে ক্যাপশনেও দারুন এক কথা লিখেছেন অঙ্কিতা।' ভালোবাসা ধৈর্যের পরীক্ষা 'এই কথা লিখে তিনি প্রতিটি মুহূর্তের কথা শেয়ার করেছেন। শেয়ার করার সাথে সাথে সমস্ত অনুরাগীরা তাঁদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁদের প্রতি। তবে সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তির অঙ্কিতাকে জানানো শুভেচ্ছা বার্তায় সবার নজর কেড়েছে।

দীর্ঘদিন যাবৎ সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখন্ড এর সাথে সুশান্ত সিং রাজপুত। কিন্তু সেই সম্পর্ক টেকেনি বিয়ে পর্যন্ত। দুজনেই অন্য সম্পর্কেও জড়িয়েছিলেন তারপর। কিন্তু গত বছর সুশান্তের হঠাৎ মারা যাওয়ায় ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। পুরোনো সমস্ত কিছু ভুলে সেইসময় সে সুশান্তের পরিবারের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন। সুশান্তের পরিবারের লোকজন সবদিনই অঙ্কিতাকে পরিবারের সদস্যের মতোই দেখে এসেছেন। তাই তার নতুন জীবনে প্রবেশের শুভেচ্ছা জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।