বলিউড

“নিজের ড্রাগস আসক্তির জন্য আমাকে ব্যাবহার করতো সুশান্ত” জামিনের পিটিশনে দাবি রিয়ার

বংনিউজ বিনোদন ডেস্কঃ রিয়া, সৌভিক, স্যামুয়েল, দিপেশ এরা আপাতত থাকছে বিচার বিভাগীয় হেফাজতে। এনডিপিএস রায় জানিয়েছে। আগামী ৬ই অক্টোবর পর্যন্ত এই ৪ জনই থাকবে বিচারবিভাগীয় হেফাজতে। তারপর আবার রায় দেবে কোর্ট। তারপর দোষী সাব্যস্ত হলেই ১০ বছরের জেল হবে এই ৪ জনের। আজ এন সি বি আবেদন করেন বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ানোর জন্য। সেই আবেদন রাখে কোর্ট। তাই ৬ই অক্টোবর পর্যন্ত রিয়া, সৌভিক, স্যামুয়েল, দিপেশ থাকবে বাইকুল্লা জেলেই।

এদিকে রিয়ার তৃতীয় বার জামিনের আবেদন খারিজ হওয়ার পরেও রিয়ার আইনজীবী আবার মুম্বাই হাই কোর্টে জামিনের আবেদন করেছেন। মুম্বাই হাইকোর্টের রিয়ার খারিজের ব্যাপারে রায় জানানোর তারিখ ছিল আজ কিন্তু মুম্বাইয়ে অতিরিক্ত বৃষ্টির কারণে আজকের ডেট পিছিয়ে যায়। রিয়া কোর্টে যে আবেদন জমা দিয়েছে তার ৪৭ নম্বর পেজে রিয়া দাবি করেছে সুশান্ত তার সুবিধা নিয়েছে ড্রাগস সেবন এর জন্য। সুশান্ত নিজের ড্রাগস আসক্তির জন্য তাকে, তার ভাই সৌভিককে এবং তার বাড়ির স্টাফেদের জোর করতেন ড্রাগস সরবরাহের জন্য। সুশান্ত ড্রাগস নেওয়ার জন্য রিয়া এবং তার পরিবার ও বন্ধুদের ব্যাবহার করতো বলে দাবি রিয়ার।

এছাড়াও রিয়া এই পিটিশনে লেখেন এনসিবির আধিকারিকরা তাকে জোর করে স্বীকারোক্তি দেওয়া করিয়েছে ড্রাগস এর ব্যাপারে। সে এইসব ব্যাপারে জড়িত নয়। তাকে ব্যাবহার করা হচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button