বৃদ্ধাশ্রমে উপস্থিত সুশান্ত, পুরনো ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত সিং রাজপুত। তার শোকেপাথর গোটা দেশ। মেধাবী ছাত্র হিসেবে পরিচয় দিয়েছেন ইঞ্জিনিয়ারিং এ রেঙ্ক হোল্ডার, নাচে অশেষ দক্ষতা থাকার সূত্রেই বলিউডে পদার্পণ তারপর অভিনয় দক্ষতা দেখিয়ে মন জয় করেছেন গোটা দেশের। দু সপ্তাহ আগেই আত্মঘাতী হয়ে মৃত্যু বরণ করেন তিনি। কিন্তু গোটা দেশ মানতে নারাজ যে এই প্রতিভাবান ছেলে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বার বার আঙ্গুল উঠছে প্রশাসনের দিকে। মৃত্যুর দু সপ্তাহ পরেও মানুষের উন্মাদনা একই রকম।

সুশান্ত এর স্মরণে সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে বিভিন্ন ভিডিও। আর সেই ভিডিও গুলি রীতিমতো ভাইরাল। সুশান্ত ভক্তরা এই ভিডিও গুলি দেখেই তার শুন্যতা পূরণ করার চেষ্টা করছে। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক বৃদ্ধাশ্রমে এসেছেন সুশান্ত সিং রাজপুত। তিনি বরাবরই মানুষদের কাছে থাকতে চাইতেন। তাই ভক্তদের কমেন্টের উত্তর দিতেন তিনি। এছাড়াও সকলকে সাহায্যও করতেন। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি কোনো এক বৃদ্ধাশ্রমে এসেছিলেন এবং তাদের সাথে কথাও বলছেন।

শুধু তাই নয় ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃদ্ধার পায়ের কাছে বসে সুশান্ত। বৃদ্ধা তাকে প্রাণ ভরে আশীর্বাদও করছেন। এই ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়। মানুষটা নেই দু সপ্তাহ কিন্তু তবুও মানুষ এই ভিডিও গুলির মাধ্যমেই বাঁচিয়ে রেখেছেন তাকে।

View this post on Instagram

Man with golden heart #sushantrajputsingh

A post shared by sushantsinghrajput (@sushantsinghrajput_f.c) on

আরও পড়ুনঃ  সুশান্ত ও তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার মুক্তি না পাওয়া গানের ভিডিওটি ভাইরাল এখন নেটদুনিয়ায়, দেখে নিন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.