শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

৫ কোটিই অভিশাপ! কৌন বানেগা ক্রোড়পতি জিতে দুর্বিষহ বিজেতা সুশীল কুমারের জীবন

০৩:০৫ পিএম, আগস্ট ২৩, ২০২১

৫ কোটিই অভিশাপ! কৌন বানেগা ক্রোড়পতি জিতে দুর্বিষহ বিজেতা সুশীল কুমারের জীবন

টাকা মাটি আবার মাটি টাকা। টাকায় আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখাতে আবার টেনে ধুলোয় মিশিয়ে দিতে পারে। টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বানেগা ক্রোড়পতি থেকে আশীর্বাদ স্বরূপ ৫ কোটি টাকা জিতে নিয়েছিলেন চম্পারণের সুশীল কুমার। তবে সত্যিই কি আশীর্বাদ নাকি অভিশাপ? সালটা ছিল ২০১১। সকলকে তাক লাগিয়ে এই যুবক জিতে নিয়েছিলেন নগদ ৫ কোটি টাকা। রাতারাতি কোটিপতি। ব্যস কে সামলায় তাকে। এই টাকা আলোর জায়গায় অন্ধকার নিয়ে এসেছিল যুবকের জীবনে। সেই সেই কঠিন সময়ের কথা সোশ্যাল মিডিয়ায় জানান।

"আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় যখন আমি কেবিসি জিতি", এটি লিখেই তার বক্তব্য শুরু করে সুশীল। শো জেতার প্রথম প্রথম তাকে বিভিন্ন অনুষ্ঠানে ডাকা হত। সবসময় মিডিয়ার লোক আশে পাশে। এই সবকিছুর মধ্যে পড়াশোনা শিকেই। তাছাড়াও বেশি টাকা পেয়ে হটাৎ নেশায় বুদ হয়ে থাকা। অনেকেই ঠকিয়ে তার কাছ থেকে টাকা নিয়ে নেন। তাছাড়াও বিবাহিত জীবনেও আঁচ পড়ে। এই সব কিছুই তিনি লেখেন। তারপর ফিল্মে চিত্র নাট্যকার হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসেন। সেখানে তার লেখা মাত্র ২০ হাজার টাকায় বিক্রি হয়। এই করতে করতে হাত ফাঁকা হতে শুরু করে। জীবনের গতি ঠিক কোন দিকে যাবে ঠিক বুঝে উঠতে পারেন না তিনি।

অবশেষে সব ভুলে আবার নতুন করে জীবন গড়ে তোলার সিদ্ধান্ত নেন সুশীল। পরিস্থিতি আয়ত্তে আসে। বর্তমানে তিনি একজন স্কুল শিক্ষক। আবার গড়ে তুলছেন নিজের জীবন। উল্লেখ্য আজ থেকেই শুরু হচ্ছে কেবিসি এর নতুন সিজন। সঞ্চালনায় থাকছেন বিগ বি।