পুরনো দল নিয়ে আক্ষেপ প্রকাশ শুভেন্দুর

পুরনো দল নিয়ে আক্ষেপ প্রকাশ শুভেন্দুর
পুরনো দল নিয়ে আক্ষেপ প্রকাশ শুভেন্দুর / ফাইল ছবি

‘মাননীয় আমার সব ক্ষমতা কেড়ে নিয়েছিলেন’। এদিন হলদিয়ার সভা থেকে এমন আক্ষেপই শোনা গেল তৃণমূল ত্যাগী নেতা শুভেন্দু অধিকারীর গলায়। নির্বাচন দোরগোড়ায়। এরই মাঝে রাজ্যে হাজির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগেই হলদিয়ার মঞ্চ থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে গলা চড়ালেন অধুনা বিজেপি নেতা শুভেন্দু বাবু।

আজ থেকেই মোদি-ঝড় শুরু হল রাজ্যে। তাই হলদিয়ার নির্বাচনী সভায় এদিন ছিলেন হাজির দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী সহ বিজেপির সব ছোটবড় নেতা। মোদি তখন সবে কলকাতা বিমানবন্দরে নেমেছেন। আর মঞ্চে তখন তাঁরই স্নেহধন্য শুভেন্দু অধিকারী উঠে একের পর এক তোপ দাগছেন তৃণমূলের বিরুদ্ধে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শুভেন্দু বলেন, যে স্বপ্ন নিয়ে হলদিয়া উন্নয়ন পর্যদ তৈরি হয়েছিল তা সফল হয়নি। রাজ্য সরকারের নিন্দা করার পাশাপাশি তিনি বলেন, হলদিয়া নন্দীগ্রাম সেতু বানানো হবে।

অন্যদিকে, পুরনো দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘আমি সেই সরকারের সঙ্গে ছিলাম। আমার যা ক্ষমতা ছিল সব কেড়ে নিয়েছিলেন মাননীয়া।এখানে প্রায় ৬০ হাজার কোটি টাকা বিনিয়োগ হয়েছে। আজকের প্রকল্প আমাদের বড়ো পাওনা। হলদিয়ার ভবিষ্যৎ আছে। কেন্দ্রের সঙ্গে রাজ্যের সুসম্পর্ক থাকলে হলদিয়া এর আরো উন্নয়ন সম্ভব।মেদিনীপুরে মাননীয়া প্রধানমন্ত্রীকে তুই তুকারি করলেন। আর এখানে ভাইপো তুই বললেন। এই তো সংস্কৃতি। আমি সেই সরকারের সঙ্গে ছিলাম। আমার যা ক্ষমতা ছিল সব কেড়ে নিয়েছিলেন মাননীয়া’।

আরো পড়ুনঃ   টলিউডের দখলদারি নিয়ে পিছিয়ে থাকতে নারাজ সিপিএম