শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‘সিঙ্গল মাদার’ হতে চান স্বরা ভাস্কর! অনাথ শিশু দত্তক নিচ্ছেন অভিনেত্রী

০৪:১৭ পিএম, নভেম্বর ২৬, ২০২১

‘সিঙ্গল মাদার’ হতে চান স্বরা ভাস্কর! অনাথ শিশু দত্তক নিচ্ছেন অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ঠোঁট কাটা অভিনেত্রী হিসেবে বরাবর নাম উঠে আসে স্বরা ভাস্করের। বলিউডের স্বজন পোষণ নীতি হোক অথবা রাজনৈতিক মহল বা দুনিয়াতে যা ঘটছে সেগুলি নিয়ে বরাবর নিজের মতামত জানান অভিনেত্রী। আর সবসময় যুক্তি দিয়েই নিজের মন্ত্যব্য সকলের সামনে রাখেন তিনি। কৃষি বিদ্রোহের সময় দেশের কৃষকদের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। আবার কঙ্গনার সঙ্গে তাঁর বিতর্কের লড়ায় আজও জারি। এই সব কিছুর মাঝে এক নতুন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। দত্তক নিতে চান একটি সন্তান। বরাবরই তাঁর ইচ্ছে বাচ্ছা মানুষ করার। সন্তান স্নেহে কাওকে বড় করে তোলার।

এমনকি অনাথ শিশু এই সব নিয়ে বহুবার সমাজ কল্যান মুলক কথাও বলেছেন তিনি। তাই সম্প্রতি সিদ্ধান্ত নেন সিঙ্গল মাদার হতে চান তিনি। ইতিমধ্যেই একটি জায়গায় তাঁর নাম লেখানো হয়ে গেছে শুধু সময়ের অপেক্ষা। এই প্রসঙ্গে তিনি বলেন যখন আমাদের দেশে সিঙ্গল মাদার হওয়ার অধিকার আছে তখন কেন আমি সেই অধিকার ব্যবহার করব না। আর তাছাড়া অভিনেত্রীর বাড়ি থেকেও এই বিষয়ে কোনো অমত নেই।

তাই সন্তান দত্তক নিতে চান অভিনেত্রী। ইতিমধ্যেই তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এবং তাঁর সিদ্ধান্তের বাস্তব রূপ পেতে আর কিছুদিনের অপেক্ষা। প্রসঙ্গত বলিউডে সুস্মিতা সেন দুটি কন্যা সন্তানকে দত্তক নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন সেই নিয়ে কোনো সন্দেহ নেই। এবার এই তালিকায় নাম লেখাতে চলেছেন স্বরা ভাস্কর।