বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

"নুসরত কি আইডল?" গর্ভনিরোধক ওষুধের প্রচারে গিয়ে নেটজনতার রোষের মুখে স্বস্তিকা

০৮:৩৯ পিএম, সেপ্টেম্বর ১, ২০২১

টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ স্বস্তিকা। কি করে বলবো তোমায় সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে সহজেই জিতে নিয়েছেন দর্শকদের মন। তবে সম্প্রতি ট্রলের শিকার হলেন অভিনেত্রী। অভিনেত্রীর সঙ্গে টেনে আনা হল সদ্য মা নুসরতের প্রসঙ্গ। আসলে সম্প্রতি তিনি একটি গর্ভনিরোধক নির্মাতা সংস্থার প্রচারে গিয়েছিলেন। আর সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর আবার নুসরত। সেখানেই সকলের আপত্তি।

[caption id="attachment_29541" align="aligncenter" width="1000"]"নুসরত কি আইডল?" গর্ভনিরোধক ওষুধের প্রচারে গিয়ে নেটজনতার রোষের মুখে স্বস্তিকা "নুসরত কি আইডল?" গর্ভনিরোধক ওষুধের প্রচারে গিয়ে নেটজনতার রোষের মুখে স্বস্তিকা[/caption]

নুসরতের ছেলের বাবার নাম কি এবং বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রচুর জল্পনা শুরু হয় নেট দুনিয়ায়। যা আজও চলছে। এবার গর্ভনিরোধক সংস্থার প্রচারে গিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী স্বস্তিকা পোস্ট করতেই একাধিক মন্তব্যের শিকার হন। কেও লেখেন "নুসরতের মতো অবৈধভাবে সন্তান জন্ম দেবেন না"। আবার একজন লেখেন " নুসরতকে আইডল বানিয়েছ নিজের? ভালো তবে বেশি দূর এগিও না"। তবে অনেকেই আবার অভিনেত্রীর এই প্রচারকে সাধুবাদ জানিয়েছেন।

[caption id="attachment_29539" align="aligncenter" width="1000"]"নুসরত কি আইডল?" গর্ভনিরোধক ওষুধের প্রচারে গিয়ে নেটজনতার রোষের মুখে স্বস্তিকা "নুসরত কি আইডল?" গর্ভনিরোধক ওষুধের প্রচারে গিয়ে নেটজনতার রোষের মুখে স্বস্তিকা[/caption]

তবে নুসরত নেট জনতা দের কথার উত্তর না দিলেও তাদের একহাত নিলেন স্বস্তিকা। তিনি চুপ থাকেন নি। তিনিও তাদের দিলেন কড়া জবাব। তিনিও জানালেন গর্ভনিরোধক ওষুধের প্রচার করলেই গর্ভবতী হতে হবে এমন কিছু নয়। এটি জনকল্যাণমূলক কাজ এবং আমার জনপ্রিয়তা আছে। কাজেই খুব সহজে আমার কথা সকলের কাছে পৌঁছাবে। তাই এই প্রচেষ্টা।