বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

“হায়রে প্রিয়া” গানে নেচে মগ্ন সকলের প্রিয় ‘রাধিকা’ ওরফে স্বস্তিকা, ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

০১:৫৭ পিএম, ফেব্রুয়ারি ২৭, ২০২১

“হায়রে প্রিয়া” গানে নেচে মগ্ন সকলের প্রিয় ‘রাধিকা’ ওরফে স্বস্তিকা, ভিডিও নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ রাধিকা। কি করে বলবো তোমায় সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে রাধিকা চরিত্রটি। রাধিকা এবং কর্ণের পর্দার কেমিস্ট্রি দর্শকদের বেশ পছন্দ। বলাই বাহুল্য টেলি পর্দার সবচেয়ে চর্চিত মুখ রাধিকা। তার স্টাইল, পোশাক সবকিছুই অনুসরন করেন তার অনুরাগীরা। অবশ্য রাধিকা ওরফে স্বস্তিকা ইতিমধ্যেই বড় পর্দায় কাজ সেরে ফেলেছেন। তারপরই আসা টেলি ইন্ডাস্ট্রিতে এবং একের পর এক সিরিয়াল উপহার দিয়েছেন দর্শকদের।

তবে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে উপস্থিত হন সোশ্যাল মিডিয়ায়। আর এখন ইন্সটাগ্রামের নতুন ফিচার রিলে সকলেই বিভিন্ন ভিডিও করেই থাকেন। সেই তালিকা থেকে বাদ গেলেন না সকলের প্রিয় রাধিকাও। সম্প্রতি হায়রে প্রিয়া গানে নেচে মাতালেন অভিনেত্রী। ভিডিও আপলোড হতেই অনুরাগীদের ভালোবাসার বন্যা পোস্ট জুড়ে।

https://www.instagram.com/p/CLv63AljOEZ/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত রিল লাইফে কর্ণ আর রাধিকার জুটি সেরা হলেও রিয়েল লাইফে দুজনেই অন্যজনের প্রেমে মগ্ন। রাধিকা ওরফে স্বস্তিকা এখন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেমে মগ্ন। মাঝে মধ্যেই তাদের দুজনের বিভিন্ন ছবি উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় মুখ হিসেবে পুরস্কার পেয়েছেন সকলের প্রিয় রাধিকা ওরফে স্বস্তিকা।