“অভুক্তদের খাবার দিন”, সুশান্তের ন্যায়বিচারের জন্য নতুন ক্যাম্পেনের ডাক দিলেন দিদি শ্বেতা সিং

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্তের মৃত্যুর ৪ মাস। বলিউডের অন্যতম সেরা অভিনেতা সুশান্তের মৃত্যু রহস্য জানতে মরিয়া তার অনুগামীরা। কেন্দ্রের তিনটে সংস্থা সিবিআই, ইডি, এবং এন সি বি মিলে সুশান্তের মৃত্যুর তদন্ত করছে। তিনটে সংস্থার তদন্তে উঠে এসেছে বহু তথ্য। এই তদন্তেই উঠে এসেছে মাদক যোগ। আর সেই মাদক যোগে জড়িত হয়েছে বলিউডে প্রথম সারির তারকাদের নাম এমনকি গ্রেফতার হয়েছিলেন সুশান্তের প্রেমিকা রিয়া। অবশ্য বর্তমানে জামিন পেয়ে গেছেন রিয়া।

সুশান্তের মৃত্যুর ন্যায় বিচার চেয়ে এবার নতুন ক্যাম্পেন শুরু করলো সুশান্তের দিদি শ্বেতা সিং। প্রথম থেকেই সুশান্তের মৃত্যুর সঠিক বিচারের জন্য সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাবে তৎপরতা দেখিয়েছেন শ্বেতা। সম্প্রতি আরও একটি নতুন উদ্যোগ নিলেন শ্বেতা সিং। সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেন অভুক্ত দের খাবার দেওয়ার জন্য। অভুক্ত খাবার দান করা অনেক বড়ো কাজ। তাই ফিড ফর সুশান্ত এই ক্যাম্পেনে সকলকে যোগদান এর জন্য আবেদন করেন।

View this post on Instagram

When you feed the hungry, a lot of good karmas get generated. While you are at it, have the intention of #Justice4SSR in your hearts. Let’s #FeedFood4SSROct, one of the best pious ways to show support.

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti) on

এছাড়াও কলকাতায় সুশান্ত সিং রাজপুত এর স্মরণে বাঙালির সবচেয়ে বড়ো উৎসব দুর্গোৎসবে কার্তিক ঠাকুরের মুখ সুশান্ত সিং রাজপুত এর মুখের আদলে বানানো হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.