শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

WT20: সেমিফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া ও পাকিস্তান! জিতবে কোন দল? ভবিষ্যদ্বাণী শেহবাগের

০৯:১৮ পিএম, নভেম্বর ১০, ২০২১

WT20: সেমিফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া ও পাকিস্তান! জিতবে কোন দল? ভবিষ্যদ্বাণী শেহবাগের

জমে উঠেছে চলতি টি-২০ বিশ্বকাপ। আজ, বুধবার, বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-নিউজিল্যান্ড৷ আর আগামী ১১ নভেম্বর দ্বিতীয় সেমিফাইনালে দেখা যাবে পাকিস্তান ও অস্ট্রেলিয়ায় দ্বৈরথ। বৃহস্পতিবার ভারতীয় সময় রাত ৭ঃ৩০ নাগাদ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান। আর তার আগেই সেই ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন ক্রিকেট তারকা বীরেন্দ্র শেহবাগ৷

বৃহস্পতিবারের দ্বিতীয় সেমিফাইনাল নিয়ে ক্রিকেটপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। অষ্ট্রেলিয়া না পাকিস্তান, কে জিতবে সেই ম্যাচ? তা জানতে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন দু দেশের সমর্থকরা। এসবের মাঝেই এবার নিজের মতামত রাখলেন শেহবাগ। তাঁর মতে, অজিদের বিরুদ্ধে পাকিস্তানের জেতার সম্ভাবনা অনেকটাই বেশি। নিজেদের ধারাবাহিকতা বজায় রাখতে পারলে বৃহস্পতিবার জয়ের হাসি হাসবেন পাক ক্রিকেটাররাই।

শেহবাগের কথায়, "এবারের বিশ্বকাপে অবিশ্বাস্য ফর্মে রয়েছে পাকিস্তান। বাবর আজমরা এখনও পর্যন্ত যেভাবে পারফরম্যান্স করছেন তা ধরে রাখতে পারলে অস্ট্রেলিয়ার বিপক্ষেও জয় আসবে।" পাশাপাশি তিনি আরও বলেন, "পাকিস্তানের ওপেনিং ও মিডল অর্ডারও খুবই শক্তিশালী। বোলিং বিভাগেও সকলে ফর্মে। এবারের বিশ্বকাপের শুরু থেকে পাকিস্তান যেভাবে খেলেছে সেই ধারাবাহিকতা যদি ধরে রাখে পারে তাহলে অজিদের বিপক্ষেও জয় পাবে পাকিস্তান।"

যদিও খেলার মাঠে অস্ট্রেলিয়া চিরকালই বেশ কঠিন প্রতিপক্ষ। তাই তাদের বিরুদ্ধে জয় যে খুব সহজে আসবে না এ কথাও জানাতে ভোলেননি প্রাক্তন তারকা ওপেনার।