বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বাড়ির বাইরে পা রাখতেই ১২ ফুট কিং কোবরার সামনে পড়লেন এক ব্যবসায়ী! অতঃপর...

০২:৩৯ পিএম, সেপ্টেম্বর ২২, ২০২১

বাড়ির বাইরে পা রাখতেই ১২ ফুট কিং কোবরার সামনে পড়লেন এক ব্যবসায়ী! অতঃপর...

সোশ্যাল মিডিয়ায় দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে ওঠে! সে যে কোনও চমকপ্রদক ছবি হোক বা ভিডিও! তবে মাঝেমধ্যে এমন সব ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে, যা দেখে শিউরে ওঠেন নেটিজেনরা। সম্প্রতি প্রকাশ্যে এল এরকমই কিছু। আর সেই ছবির আড়ালের কাহিনী শুনে হাড়হিম হয়ে গেল নেটিজেনদের।

[caption id="attachment_32852" align="alignnone" width="1227"]বাড়ির বাইরে পা রাখতেই ১২ ফুট কিং কোবরার সামনে পড়লেন এক ব্যবসায়ী! অতঃপর... বাড়ির বাইরে পা রাখতেই ১২ ফুট কিং কোবরার সামনে পড়লেন এক ব্যবসায়ী! অতঃপর...[/caption]

সম্প্রতি জোহো কর্পোরেশনের প্রতিষ্ঠাতা ও সিইও, তামিলনাড়ুর শ্রীধর ভেম্বু নেটমাধ্যমে শেয়ার করেছেন ছবিগুলি। সেখানেই দেখা যাচ্ছে, ঝোপে আড়ালে রয়েছে বিশাল একটি আস্ত কিং কোবরা সাপ। শ্রীধর ভেম্বু নামে ওই ব্যবসায়ী লিখেছেন, বাড়ির বাইরে পা রাখতেই আচমকা ১২ ফুট দৈর্ঘ্যের এই সরীসৃপটির সামনে পড়েন তিনি। বিশালাকার ওই সাপটিকে দেখে ভয়ে হাড় হিম হয়ে গিয়েছিল তাঁর। তবে একইসঙ্গে তিনি জানান, এভাবে সরীসৃপটির দেখা মেলায় তিনি অত্যন্ত আনন্দিতও। সাপের সঙ্গে ছবিও তুলেছেন শ্রীধর।

https://twitter.com/svembu/status/1440193728593862656?t=QIomgKmpfSTP3OPgiwjSrA&s=19

ঘটনাটি প্রসঙ্গে নেটমাধ্যমে শ্রীধর লেখেন, 'শুভ দিন। ১২ ফুটের আস্ত এক কিং কোবরা আমাদের সঙ্গে দেখা করতে এসেছিল। বন দপ্তরের কর্মীরা এসে সেটিকে উদ্ধার করে নিয়ে যায়। তারপর কাছেই পাহাড়ি জঙ্গলে সাপটিকে ছেড়ে দিয়ে আসেন। আমি সেই সাপটিকে ছোঁয়ার সাহসও দেখিয়েছি।' পাশাপাশি তিনি আরও লেখেন, 'এই এলাকায় এরকম সরীসৃপের অস্তিত্ব মিলেছে তা সুস্থ পরিবেশের ইঙ্গিত দিচ্ছে। যদি বাস্তুতন্ত্রকে ভাল ভাবে রক্ষা করতে পারি, এ রকম সুন্দর প্রাণীদের আমরা চিরতরে হারাব না।' সাপটির সঙ্গে মুখোমুখি হওয়ার ঘটমাটিতে তিনি যে অভিভূত, তা-ও স্বীকার করে নিয়েছেন তামিলনাড়ুর ওই ব্যবসায়ী।

https://twitter.com/svembu/status/1440221403907719174?t=beXnC31bez4Q-xnI1vKcmg&s=19

যদিও ছবিগুলি দেখে বেশ কিছু নেটিজেন ভয়ে শিউরে উঠেছেন। লোকালয়ের মধ্যে এত বড় একটি সাপকে দেখে স্বাভাবিকভাবেই হুঁশ উড়েছে বহু নেটিজেনের। অনেকে মন্তব্যও করেছেন, 'চোখের সামনে এমন দেখলে নির্ঘাত প্যানিক অ্যাটাক হত।'