মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর 'আশিক বানায়া আপনে'! তাই কি ক্যারিয়ারে ইতি তনুশ্রীর?

০৮:১৭ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১

ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর 'আশিক বানায়া আপনে'! তাই কি ক্যারিয়ারে ইতি তনুশ্রীর?

বলিউডে একসময় প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের নাম স্থায়ী করেছিলেন বঙ্গকন্যা তনুশ্রী দত্ত। ২০০৫ সালে আশিক বানায়া আপনে সিনেমায় অভিনয় করে গোটা বলিউডে সাড়া জাগিয়ে ছিলেন তনুশ্রী। তার রূপে গুনে অভিনয়ে মুগ্ধ হয়েছিল ভক্তরা। তাছাড়াও সিনেমায় ছিল কয়েকটি সাহসী দৃশ্য। অনেক ঘনিষ্ঠ সিন ও করেছিলেন অভিনেত্রী। বলিউডের সিরিয়াল কিসার নামে অভিহিত ইমরান হাশমি। তার সঙ্গেই প্রথম স্ক্রিন শেয়ার করেছিলেন তনুশ্রী। সিনেমার গানগুলি আজও সুপারহিট।

[caption id="attachment_32264" align="aligncenter" width="1280"]ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর 'আশিক বানায়া আপনে'! তাই কি ক্যারিয়ারে ইতি তনুশ্রীর? ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর 'আশিক বানায়া আপনে'! তাই কি ক্যারিয়ারে ইতি তনুশ্রীর?[/caption]

তবে একটি সিনেমার পরই থেমে গিয়েছিল তনুশ্রীর ফিল্ম ইন্ডাস্ট্রিতে জার্নি। তার কথায় তারপরের সিনেমা গুলিতে এই একই ধরনের চরিত্রে কাজের অফার আসে। যেগুলি তিনি সেই সময় করতে চাইছিলেন না। পাশাপাশি তিনি চাই ছিলেন অন্যরকম চরিত্রে কাজ করতে। অবশ্য তারপরেও ঢোল সিনেমায় কাজ করেন অভিনেত্রী। কিন্তু তার যাত্রার মেয়াদ বেশিদিন ছিল না। বেশ কয়েক বছর পর থেকেই সিনেমা জগতের থেকে দূরত্ব তৈরি করেন অভিনেত্রী। এখন একদমই বড় পর্দা থেকে দূরে আছেন তিনি।

[caption id="attachment_32263" align="aligncenter" width="1280"]ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর 'আশিক বানায়া আপনে'! তাই কি ক্যারিয়ারে ইতি তনুশ্রীর? ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর 'আশিক বানায়া আপনে'! তাই কি ক্যারিয়ারে ইতি তনুশ্রীর?[/caption]

তনুশ্রীর সঙ্গে সঙ্গে বড় পর্দায় হিট হয়েছিলেন ইমরান হাশমি ও। ২০০৫ সালের আশিক বানায়া আপনে এর পর তার বড় হিট জন্নত। ২০০৮ সালে মুক্তি পায় তার এই সিনেমা। এই সিনেমার পরই বলিউডে নিজের স্থায়ী জায়গা করে নেন ইমরান। তারপর তার লাগামহীন যাত্রা আজও অব্যহত।