শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

‘তারা মা’ কে নিয়ে চলছে দেদার ব্যবসা! মন্দির কমিটির পক্ষ থেকে দেওয়া হল এই সতর্কবার্তা

০৪:০৫ পিএম, সেপ্টেম্বর ৩, ২০২১

‘তারা মা’ কে নিয়ে চলছে দেদার ব্যবসা! মন্দির কমিটির পক্ষ থেকে দেওয়া হল এই সতর্কবার্তা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলার তীর্থ ক্ষেত্র গুলির মধ্যে অন্যতম হল তারাপীঠ। মায়ের পায়ের একটি ফুল পাওয়ার জন্য প্রনিয়ত হাজার হাজার মানুষের ঢল নামে মন্দিরের আঙিনায়। তবে করোনা আবহের ফলে সেক্ষেত্রে এসেছে বহু বাঁধা। মন্দিরের গেট বেশ কিছু মাস বন্ধ ছিল অতিমারির কারণে। তাই দর্শনার্থীরা পড়েছে অসুবিধায়। আর সেই অসহায়তার সুযোগ নিয়েছে সোশ্যাল মিডিয়ায় কিছু ব্যেক্তি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হচ্ছে তারা মা এর পুজো। কিছু ব্যেক্তি ফেসবুকে প্রোফাইল করে মায়ের কাছে পুজো দেওয়ার নাম করে ঠকাচ্ছে সাধারণ মানুষদের। তাঁদের কাছে নিচ্ছে একগুচ্ছ টাকা তারাপীঠের নাম করে। সেই বিষয়েই সকলকে সতর্ক করা হল মন্দির কমিটির পক্ষ থেকে। সম্প্রতি তারাপীঠ মন্দির কমিটির সম্পাদক ধ্রুব চ্যাটার্জী বলেন , “মন্দির কমিটির কোনও অনলাইন পরিষেবা নেই। কোনও ওয়েব সাইট, ফেসবুক পেজ কিছু নেই।

কিছু মানুষ রয়েছেন যারা অনলাইনে মাকে নিয়ে এই ধরনের ব্যবসা করছেন। তাঁদের ঠকিয়ে টাকাও নেওয়া হচ্ছে। তাই সকলের কাছে অনুরোধ এই ধরনের প্রতারণা থেকে দূরে থাকুন।“ তিনি আরও জানান মন্দিরে এসে পুজো দিয়ে যান অথবা যদি নিজে আসতে না পারেন সেক্ষেত্রে নিজেদের চেনা কোনও পুরোহিত মশাইয়ের সঙ্গে যোগাযোগ করুন তাঁরা মায়ের প্রসাদ আপনার বাড়ি পৌঁছে দেবে।